সুখবর,রাজ্যে ভলেন্টিয়ার পদে কর্মী নিয়োগ করা হচ্ছে,ইন্টারভিউ দিয়ে 2024,দেখুন বিস্তারিত!

Published By: MD 360 NEWS | Updated:

রাজ্যে নতুন করে ভলেন্টিয়ার পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে ডিস্ট্রিক্ট লিগ্যাল সার্ভিসেস অথরিটির তরফ থেকে।আবেদন করতে পারবেন পশ্চিমবঙ্গ রাজ্যের ইচ্ছুক এবং যোগ্য প্রার্থীরা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

09/02/2024 তারিখে বিজ্ঞপ্তি প্রকাশ করে জানিয়ে দেওয়া হয়েছে, নিয়োগ করা হচ্ছে Para Legal Volunteer পদে। আজকের প্রতিবেদনের মধ্যে দেখে নিন আবেদন পদ্ধতি সহ বিস্তারিত কি বলা হয়েছে বিজ্ঞপ্তিতে। এই পদে কারা কারা আবেদন এর যোগ্য, আবেদন কতদিন পর্যন্ত চলবে ভালো ভাবে দেখুন বিজ্ঞপ্তি সহকারে একনজরে।

Volunteer পদে আবেদন করার জন্য বয়স সীমা উল্লেখ করা হয়েছে 21 বছর। অর্থাৎ আবেদনকারীর বয়স সর্বনিম্ন 21 বছর থাকতে হবে,তাহলে আবেদন এর যোগ্য এই পদে।

এই পদে সকল যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারবেন। ছেলে-মেয়ে উভয় প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন অফলাইনে। আবেদন ফর্মটি অফিসিয়াল ওয়েবসাইট থেকে প্রিন্ট করে সঠিক ভাবে ফিলাপ করতে হবে। এরপর সমস্ত ডকুমেন্টস সহকারে নির্দিষ্ট ঠিকানায় জমা করতে হবে, নির্দিষ্ট সময়ের মধ্যে।

এই পদে কত টাকা করে বেতন দেওয়া হবে, তা উল্লেখ করা হয়নি। নিয়োগ করা হবে যোগ্য প্রার্থীদের আবেদন এর ভিত্তিতে একটি শর্টলিস্ট তৈরি করা হবে। এরপর সেই ভিত্তিতে ইন্টারভিউ এর জন্য প্রার্থীদের ডাকা হবে। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট থেকে ভালো ভাবে বিস্তারিত দেখে নিন। আপনাদের সুবিধার্থে নিচে সমস্ত লিংক দেওয়া রয়েছে। আবেদন করতে পারবেন 29/02/2024 তারিখ পর্যন্ত।

Para Legal Volunteer Recruitment Notification 2024:- Download