চাকরি

রাজ্যে বিদ্যুৎ সংস্থায় কর্মী নিয়োগ 2024! আবেদন পদ্ধতি, বয়স, বেতন বিস্তারিত দেখুন!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

West Bengal State Electricity Transmission Company Limited থেকে শিক্ষানবিশ পদে কর্মী নিয়োগের নতুন বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। পশ্চিমবঙ্গের সকল যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা এই সমস্ত পদে আবেদন করতে পারবেন। রয়েছে প্রচুর শূন্যপদ ও ভালো বেতন, আজকের প্রতিবেদনে বিস্তারিত দেখে নিন আবেদন পদ্ধতি।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হচ্ছে Graduate Apprentice (Electrical) এবং Technician Apprentice (Electrical) পদে। দেখে নিন এই দুটি পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি উল্লেখ করা হয়েছে, আবেদন করার জন্য বয়স কত থাকতে হবে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনে।

Graduate Apprentice (Electrical) পদে আবেদন করার জন্য আবেদনকারীর বয়স থাকতে হবে 01/01/2024 তারিখ অনুযায়ী হিসেব করে সর্বনিম্ন 22 বছর বয়সের মধ্যে। এই পদে মাসিক বৃত্তি দেওয়া হবে 9 হাজার টাকা করে। আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে Electrical Engineering বিষয়ে Graduate করা।

Technician Apprentice (Electrical) পদে আবেদন করার জন্য সর্বনিম্ন বয়স থাকতে হবে 18 বছর বয়স। বয়স হিসাব করা হবে 01/01/2024 তারিখ অনুযায়ী। এই পদে মাসিক স্টাইপেন্ড দেওয়া হবে 8000 টাকা করে। আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে Electrical Engineering বিষয়ে Diploma করা থাকতে হবে।

উপরে উল্লেখিত দুটি পদে মোট 67 টি শূন্যপদে শিক্ষানবিশ নিয়োগ করা হচ্ছে। যেখানে UR-38, SC-14,ST-04,OBC-A-6 এবং OBC-B দের জন্য রয়েছে 05 টি।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের National Apprenticeship Training Scheme (NATS) পোর্টালে গিয়ে অনলাইন রেজিষ্ট্রেশন সম্পন্ন করতে হবে। ইতিমধ্যেই রেজিস্ট্রেশন শুরু হয়েছে, চলবে 27/03/2024 তারিখ পর্যন্ত। আবেদন করার পূর্বে অফিসিয়াল ওয়েবসাইট ও বিজ্ঞপ্তি ভালো ভাবে দেখুন।

WBSETCL Graduate (Elect.)/Technician (Elect.) Apprentice Recruitment Notification 2024:- Download 

সরকারি ও বেসরকারি চাকরির আপডেট সবার আগে পেতে আমাদের অফিসিয়াল WhatsApp Group এ জয়েন্ট করুন: Join Now 

Related Articles

Back to top button