চাকরি

রাজ্য বিধানসভায় কর্মী নিয়োগ ডাটা এন্ট্রি অপারেটর পদে 2024,বেতন 16 হাজার! আবেদন করুন

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

পশ্চিমবঙ্গ বিধানসভা সচিবালয় থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নিয়োগ করা হচ্ছে Data Entry Operator পদে। এখানে আবেদন করতে পারবেন রাজ্যের সকল আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আজকের প্রতিবেদনে দেখে নিন Data Entry Operator পদে কিভাবে আবেদন করবেন, কি কি ডকুমেন্টস লাগবে, কত টাকা করে মাসিক বেতন দেওয়া হবে, আবেদন কতদিন পর্যন্ত চলবে? বিস্তারিত ভালো ভাবে দেখুন আজকের প্রতিবেদনে।

Data Entry Operator পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে সর্বনিম্ন 21 বছর বয়স থেকে সর্বোচ্চ 40 বছর বয়সের মধ্যে। বয়স হিসাব করা হবে 01/01/2024 তারিখ অনুযায়ী। এছাড়াও সংরক্ষিত প্রার্থীরা সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় পাবেন।

এই পদে কর্মরত চাকরি প্রার্থীদের মাসিক বেতন দেওয়া হবে 16 হাজার টাকা করে। নিয়োগ করা হবে কম্পিউটার টাইপিং টেস্ট ও ইন্টারভিউ এর মাধ্যমে।

Data Entry Operator পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে, প্রার্থীকে গ্রাজুয়েশন করা থাকতে হবে। এর পাশাপাশি কম্পিউটার বিষয়ে অভিজ্ঞতা থাকতে হবে এবং কম্পিউটারে বাংলা ও ইংরেজি টাইপিং স্পীড ভালো থাকতে হবে।

নিয়োগ করা হচ্ছে West Bengal Legislative Assembly Secretariat এর তরফ থেকে ডাটা এন্ট্রি অপারেটর পদে সম্পূর্ণ চুক্তি ভিত্তিক ভাবে। আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অফলাইনে। এরজন্য অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন ফর্ম ডাউনলোড করে, তা সঠিকভাবে ফিলাপ করতে হবে। এরপর ডকুমেন্টস সহকারে The Principal Secretary, West Bengal Legislative Assembly, Assembly House, Kolkata 700 001 এই ঠিকানায় পাঠাতে হবে 28/03/2024 তারিখের মধ্যে।

West Bengal Assembly Data Entry Operator Recruitment Notification 2024:- Download 

Website Link:- Click 

সরকারি ও বেসরকারি চাকরির আপডেট সবার আগে পেতে আমাদের অফিসিয়াল WhatsApp Group এ জয়েন্ট করুন: Join Now

Related Articles

Back to top button