চাকরি

রাজ্যে স্বাস্থ্য ভবন থেকে ডেটা ম্যানেজার পদে নিয়োগ 2024, বেতন ও আবেদন পদ্ধতি দেখুন?

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

West Bengal State Health & Family Welfare Samiti থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নিয়োগ করা হচ্ছে ডেটা ম্যানেজার পদে। পশ্চিমবঙ্গের সকল যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন। ইতিমধ্যেই অনলাইন আবেদন শুরু হয়েছে, দেখে নিন বিস্তারিত আজকের প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

স্বাস্থ্য ভবনের তরফ থেকে নিয়োগ করা হচ্ছে, Data Manager। এই পদে আবেদন করতে পারবেন পশ্চিমবঙ্গের স্থায়ী বাসিন্দারা। দেখুন আজকের প্রতিবেদনে কিভাবে আবেদন করবেন এই পদে, কত টাকা করে মাসিক বেতন রয়েছে, আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি চাওয়া হয়েছে, বয়স ও আবেদনের শেষ তারিখ কবে?

Data Manager পদে কর্মরত চাকরি প্রার্থীদের মাসিক বেতন থাকবে 35 হাজার টাকা করে।

Data Manager পদে আবেদন করার জন্য, আবেদনকারী প্রার্থীদের বয়স থাকতে হবে সর্বনিম্ন 21 বছর বয়স থেকে সর্বোচ্চ 40 বছর বয়সের মধ্যে। প্রার্থীদের বয়স হিসেব করা হবে 01/01/2024 তারিখ অনুযায়ী। এছাড়াও সংরক্ষিত প্রার্থীরা এই পদে বয়সের ছাড় পাবেন।

Data Manager পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে Masters in Computer Application এবং দুই বছরের কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে Data Recording এবং Data Analysis বিষয়ে।

অথবা Bachelor in Computer Application. করা থাকতে হবে এবং এর পাশাপাশি তিন বছরের কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে Data Recording এবং Analysis বিষয়ে।

অথবা, Master Degree যদি Statistics (M.Sc. Statistica) করা থাকে ও 1 বছরের অভিজ্ঞতা থাকে data recording এবং data analysis এ তবুও আবেদন করতে পারবেন।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অনলাইনে। এরজন্য www.wbhealth.gov.in এর অফিসিয়াল ওয়েবসাইটে আসার পর On-line Recruitment এ ক্লিক করে অনলাইন আবেদন সম্পন্ন করুন 17/07/2024 তারিখের মধ্যে।

West Bengal State Health & Family Welfare Samiti Data Manager Recruitment Notification 2024:- Download

West Bengal Data Manager Job Online Apply 2024:- Click

Khalek Rahaman

বিগত প্রায় আট বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। বর্তমানে মঙ্গলয়তন বিশ্ববিদ্যালয়ে জার্নালিজমে এমএ। তুলনামূলক সাহিত্য নিয়ে পড়াশোনা। রাজ্য সরকার ও কেন্দ্র সরকারের সমস্ত রকম আপডেট(চাকরি/স্কলারশিপ/প্রকল্প ইত্যাদি) তাঁর নখদর্পণে রাখার চেষ্টা জারি আছে।

Related Articles

Back to top button