চাকরি

WB Job 2024: রাজ্যে উচ্চ মাধ্যমিক পাশে চাকরি সুপারিনটেনডেন্ট পদে পরীক্ষা ছাড়াই! 11 হাজার মাসে,দেখুন!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

পশ্চিমবঙ্গ সরকারের Office Of The Block Development Officer এর তরফ থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। নিয়োগ করা হবে শুধুমাত্র উচ্চ মাধ্যমিক পাশ কিংবা তার সমতূল্য পরীক্ষায়। লিখিত পরীক্ষা ছাড়াই শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে যোগ্য প্রার্থীদের নিয়োগ করা হবে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হবে যোগ্য প্রার্থীদের Superintendents পদে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা কিভাবে আবেদন করবেন এই পদে,কি কি ডকুমেন্টস লাগবে, কত টাকা করে মাসিক বেতন দেওয়া হবে? বিস্তারিত দেখে নিন আজকের প্রতিবেদনে।

নিয়োগ করা হবে শুধু মাত্র ইন্টারভিউ এর মাধ্যমে। এছাড়া এই পদে আবেদন করতে পারবেন শুধুমাত্র পুরুষ প্রার্থীরাই। উপরে উল্লেখিত পদে আবেদন করার জন্য বয়স সীমা উল্লেখ করা হয়েছে 21 বছর থেকে 40 বছর বয়সের মধ্যে। বয়সের প্রমাণ হিসাবে মাধ্যমিক কিংবা তার সমতূল্য সার্টিফিকেট গ্রহণযোগ্য হবে।

এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে, শুধুমাত্র উচ্চ মাধ্যমিক পাশ কিংবা তার সমতূল্য পরীক্ষায় পাশ থাকলেই আপনি সুপারিনটেনডেন্টস পদে আবেদন করতে পারবেন।

কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে এই পদে 6 হাজার টাকা থেকে শুরু করে 11 হাজার টাকা পর্যন্ত। বেতন কাঠামোর বিস্তারিত দেখুন অফিসিয়াল ওয়েবসাইট ও বিজ্ঞপ্তি থেকে।

আবেদন করতে হবে অফলাইনে, ইতিমধ্যেই আবেদন শুরু হয়েছে। আবেদন চলবে 12/02/2024 তারিখ পর্যন্ত। আবেদন করার পূর্বে দেখে নিন,আবেদন ফর্ম কোথায় পাঠাতে হবে বিস্তারিত অফিসিয়াল নোটিফিকেশন থেকে।

West Bengal Superintendents Recruitment Notification 2024:- Download 

Website Link:- Click 

Related Articles

Back to top button