WB Bank Job 2024: রাজ্যে ক-অপারেটিভ ব্যাংকে কর্মী নিয়োগ 2024 পরীক্ষা ছাড়াই! আবেদন পদ্ধতি দেখুন!

Published By: MD 360 NEWS | Updated:

West Bengal Co-operative Service Commission থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। নিয়োগ করা হবে শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে যোগ্য প্রার্থীদের।আবেদন করতে পারবেন রাজ্যের সকল যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হচ্ছে কলকাতার ঢাকুরিয়া ক-অপারেটিভ ব্যাংকে Branch Manager পদে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা কিভাবে আবেদন করবেন, আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি উল্লেখ করা হয়েছে, বয়স কত চাওয়া হয়েছে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে এবং ইন্টারভিউ কবে অনুষ্ঠিত হবে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনে।

এই পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে 01/01/2024 তারিখ অনুযায়ী হিসেব করে 18 বছর থেকে শুরু করে 40 বছর বয়সের মধ্যে।

এই পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে 28 হাজার 500 টাকা থেকে শুরু করে 82 হাজার 550 টাকার মধ্যে।

আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা করা হয়েছে B.Com অথবা B.Sc অর্নাস থাকতে হবে যেকোনো স্বীকৃতি প্রাপ্ত বিশ্ববিদ্যালয় থেকে। এর পাশাপাশি কম্পিউটার বিষয়ে জ্ঞান থাকতে হবে। আবেদন করার পূর্বে অবশ্যই শিক্ষাগত যোগ্যতা ভালো ভাবে দেখুন।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে জিমেইল এর মাধ্যমে কিংবা সরাসরি নিজে গিয়ে West Bengal Co-operative Service Commission এর অফিসে গিয়ে আবেদন ফর্ম ও ডকুমেন্টস জমা করতে হবে 15/02/2024 তারিখের মধ্যে। ইন্টারভিউ অনুষ্ঠিত হবে 16/02/2024 তারিখে।

আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট ও নোটিফিকেশন ভালো ভাবে দেখুন। বিজ্ঞপ্তিতে আবেদন ফর্ম পাঠানো লর জিমেইল এবং ঠিকানা সমস্ত কিছু উল্লেখ করা হয়েছে।

West Bengal Co-operative Service Commission Co-operative Bank Ltd Recruitment Notification:- Download 

West Bengal Co-operative Service Commission Recruitment Application Form:- Download 

Website Link:- Click