চাকরি

BCKV Job 2024: রাজ্যের কৃষি বিশ্ববিদ্যালয়ে চাকরি পরীক্ষা ছাড়াই! প্রতি মাসে ১৭ হাজার টাকা

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

দিতে হবে না লিখিত পরীক্ষা, শুধুমাত্র ইন্টারভিউ দিয়ে চাকরির সুবর্ণ সুযোগ রাজ্যের মধ্যে। নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছেন Bidhan Chandra Krishi Viswavidyalya থেকে। আবেদন করতে পারবেন যে কোনো জেলা থেকে ইচ্ছুক এবং যোগ্য প্রার্থীরা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হবে Course Facilitator পদে, দেখে নিন আজকের প্রতিবেদনে কিভাবে আবেদন করবেন এই পদে, যোগ্য প্রার্থীদের কিভাবে নিয়োগ করা হবে, কর্মরত চাকরি প্রার্থীদের মাসিক বেতন কত করে দেওয়া হবে এবং ইন্টারভিউ কোথায় কখন অনুষ্ঠিত হচ্ছে, বিস্তারিত দেখে নিন আজকের প্রতিবেদনে।

Course Facilator পদে কর্মরত চাকরি প্রার্থীদের বেতন দেওয়া হবে প্রতি মাসে 17 হাজার টাকা করে। এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে Graduate / Post Graduate করা থাকতে হবে এর পাশাপাশি আরও কিছু যোগ্যতা উল্লেখ করা হয়েছে বিস্তারিত জানতে এবং আবেদন করার আগে অবশ্যই অফিসিয়াল নোটিফিকেশন দেখে নিবেন।

এই পদে আগে থেকে আবেদন করতে হবে না, সরাসরি ইন্টারভিউ এর দিন নির্দিষ্ট ঠিকানায় যেতে হবে আবেদন পত্র ও ডকুমেন্টস সহকারে। ইন্টারভিউ অনুষ্ঠিত হবে 16/01/2024 তারিখে Office of the Directorate of Extension Education, Bidhan Chandra Krishi Viswavidyalaya,Mohanpur, Nadia, West Bengal, Pin-741252 এই ঠিকানায়। আবেদন করার পূর্বে অবশ্যই নোটিফিকেশন দেখে নিন।

BCKV Recruitment Notification:- Download 

Related Articles

Back to top button