Railway Job 2024: রেলে RPF Constable নিয়োগ মাধ্যমিক পাশে!দেখুন আবেদন পদ্ধতি

Published By: MD 360 NEWS | Updated:

রেলওয়ে বোর্ডের তরফ থেকে নতুন সরকারি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। আপনি যদি ভারতের নাগরিক হয়ে থাকেন,তাহলে রেলওয়ে বোর্ডের তরফ থেকে প্রকাশিত সাব ইন্সপেক্টর ও কনস্টেবল-RPF পদে আবেদন করতে পারবেন।এখানে পুরুষ ও মহিলা উভয়ই আবেদন করতে পারবেন,পশ্চিমবঙ্গের যে কোনো জেলা থেকে ইচ্ছুক এবং যোগ্য প্রার্থীরা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হচ্ছে Constable- RPF এবং Sub Inspector পদে। যদি আপনার রেলের এই সমস্ত দপ্তরে চাকরি করার স্বপ্ন থাকে,তাহলে আজকের প্রতিবেদনটি ভালো ভাবে দেখে নিন। আজকের প্রতিবেদনে বিস্তারিত আলোচনা করা হয়েছে।

Constable-RPF/RPSF পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে শুধুমাত্র মাধ্যমিক পাশ। মাধ্যমিক পাশ থাকলেই আপনি এই পদে আবেদন করতে পারবেন। এই পদে আবেদন করার জন্য বয়স থাকতে হবে 18 থেকে 25 বছর বয়সের মধ্যে। এছাড়াও সংরক্ষিত প্রার্থীরা বয়সের ছাড় পাবেন এই পদে।

Sub Inspector পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে প্রার্থীদের Graduate। এই শিক্ষাগত যোগ্যতার পাশাপাশি বয়স থাকতে হবে 20 থেকে 25 বছর বয়সের মধ্যে। এছাড়াও সংরক্ষিত প্রার্থীদের জন্য বয়সের ছাড় রয়েছে।

এই সমস্ত পদে কিভাবে আবেদন করবেন, আবেদন কতদিন পর্যন্ত চলবে বিস্তারিত দেখে নিন নিচের লিংকে ক্লিক করে ডাউনলোড করে অফিসিয়াল নোটিফিকেশনটি।

Notification Download Link:- Click 

সরকারি ও বেসরকারি চাকরির আপডেট সবার আগে পেতে আমাদের Official WhatsApp Group এ জয়েন্ট করুন: লিংক