রাজ্যের প্রতিটি জেলায় ডাটা এন্ট্রি সহ বিভিন্ন পদে চাকরি 2024!আবেদন করুন,25 হাজার টাকা মাসে!

Published By: MD 360 NEWS | Updated:

পশ্চিমবঙ্গ সোসাইটি ফর স্কিল ডেভেলপমেন্ট থেকে বিভিন্ন পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। ডাটা এন্ট্রি সহ বিভিন্ন পদে রাজ্যের যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

পশ্চিমবঙ্গ সোসাইটি ফর স্কিল ডেভেলপমেন্ট থেকে প্রকাশিত বিজ্ঞপ্তিতে জানিয়ে দেওয়া হয়েছে, নিয়োগ করা হচ্ছে Project Assistant Cum Data Entry Operator, Block Level Staff, Sub Divisional Project Manager এবং District Project Manager এই চারটি পদে।

দেখে নিন এই পদ গুলিতে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি রয়েছে, বয়স কত চাওয়া হয়েছে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনটির মধ্যে।

উপরে উল্লেখিত পদ গুলিতে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে 01/03/2024 তারিখ অনুযায়ী হিসেব করে সর্বনিম্ন 23 বছর থেকে সর্বোচ্চ 44 বছর বয়স পর্যন্ত। সরকারি নিয়ম অনুযায়ী SC/ST/OBC প্রার্থীরা বয়সের ছাড় পাবেন।

Project Assistant Cum Data Entry Operator পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে, প্রার্থীকে graduate in Computer Application (BCA) কোর্স করা থাকতে হবে। এই পদে কর্মরত চাকরি প্রার্থীদের বেতন দেওয়া হবে 11 হাজার টাকা করে মাসে।

Block Level Staff পদে আবেদন করার জন্য Graduate করা থাকতে হবে এবং কম্পিউটার বিষয়ে জ্ঞান থাকতে হবে। এই পদে কর্মরত চাকরি প্রার্থীর মাসিক বেতন 12 হাজার টাকা করে দেওয়া হবে।

Sub – Divisional Project Manager পদে কর্মরত চাকরি প্রার্থীর মাসিক বেতন 20 হাজার টাকা করে দেওয়া হবে। এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে Post Graduate পাশাপাশি এক বছরের কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে। আরও বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিফিকেশন দেখে নিয়ে আবেদন করুন।

District Project Manager পদে কর্মরত চাকরি প্রার্থীদের মাসিক বেতন 25 হাজার টাকা করে দেওয়া হবে। এছাড়া এই পদে আবেদন করার জন্য যোগ্যতা থাকতে হবে Post Graduate, এর পাশাপাশি কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে। আরও বিস্তারিত জানতে অফিসিয়াল ওয়েবসাইট থেকে নোটিফিকেশন ডাইনলোড করে নিন।

নিয়োগ করা হবে সম্পূর্ণ চুক্তিভিত্তিক ভাবে। ইতিমধ্যেই আবেদন শুরু হয়েছে, আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অনলাইনে। এরজন্য www.pbssd.gov.in এই ওয়েবসাইটে এসে অনলাইন আবেদন সম্পন্ন করতে হবে 03/04/2024 তারিখের মধ্যে। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট ও নোটিফিকেশন দেখে নিন।

PBSSD DPM, SDPM, BLS, PADEO Recruitment Notification 2024:- Download 

PBSSD Job Online Apply Link:- Click 

Website Link:- Click 

সরকারি ও বেসরকারি চাকরির আপডেট সবার আগে পেতে আমাদের অফিসিয়াল WhatsApp Group এ জয়েন্ট করুন: Join Now