চাকরি

BEL Job 2024: লিখিত পরীক্ষা ছাড়াই BEL কর্মী নিয়োগ করছে,দেখুন আবেদন পদ্ধতি!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

Bharat Electronics Limited থেকে 01.02.2024 তারিখে (বিজ্ঞপ্তি নং- 1410/CLD/HR/MIT/2023-24/02) নতুন নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। নিয়োগ করা হবে শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে। আবেদন করতে পারবেন আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হচ্ছে ম্যানেজমেন্ট ইন্ডাস্ট্রিয়াল ট্রেইনি পদে। আজকের প্রতিবেদনে দেখে নিন এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি উল্লেখ করা হয়েছে, বয়স কত চাওয়া হয়েছে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন পদ্ধতি কি রয়েছে এবং ইন্টারভিউ কবে অনুষ্ঠিত হবে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনে।

এই পদে আবেদন করার জন্য বয়স সীমা উল্লেখ করা হয়েছে 01/01/2024 তারিখ অনুযায়ী হিসেব করে সর্বোচ্চ 25 বছর বয়সের মধ্যে।এছাড়াও সংরক্ষিত প্রার্থীরা বয়সের ছাড় পাবেন। SC/ST প্রার্থীরা 5 বছর, OBC প্রার্থীরা 3 বছর এবং PwBD প্রার্থীরা 10 বছর ছাড় পাবেন বয়সের।

এই পদে কর্মরত প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে প্রথম বছরে 18 হাজার টাকা করে, দ্বিতীয় বছরে 19 হাজার টাকা করে এবং তৃতীয় বছরে 20 হাজার টাকা করে দেওয়া হবে।

এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে প্রার্থীকে ICWA Inter অথবা CA Inter পাশ করা থাকতে হবে। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট ও বিজ্ঞপ্তি ভালো ভাবে দেখুন এরপর আবেদন করুন।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আগে থেকে আবেদন করতে হবে না। সরাসরি ইন্টারভিউ এর দিন নির্দিষ্ট ঠিকানায় উপস্থিত হতে হবে 12/02/2024 তারিখে উপযুক্ত ডকুমেন্টস সহকারে। এই ঠিকানায়- CENTER FOR LEARNING AND DEVELOPMENT BHARAT ELECTRONICS LIMITED JALAHALLI, BAGALORE– 560090

BEL Management Industrial Trainee Recruitment Notification 2024:- Download 

Website Link:- Click 

Related Articles

Back to top button