চাকরি

WB DEO Job 2024: রাজ্যে ডাটা এন্ট্রি অপারেটর পদে চাকরি,13 হাজার মাসে!দেখুন আবেদন পদ্ধতি!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

রাজ্যে ডাটা এন্ট্রি অপেরটর পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে রাজ্য সরকারের BDO অফিসের তরফ থেকে। নিয়োগ করা হবে স্কুলের মিড-ডে-মিল পোগ্রামের ডাটা এন্ট্রির পদে। আবেদন করতে পারবেন রাজ্যের যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

দেখুন ডাটা এন্ট্রি অপেরটর পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি চাওয়া হয়েছে, যোগ্য প্রার্থীদের প্রতি মাসে কত টাকা করে বেতন দেওয়া হবে, আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতার পাশাপাশি বয়স কত চাওয়া হয়েছে, আবেদন পদ্ধতি কি রয়েছে? বিস্তারিত ভালো ভাবে দেখে নিন,আজকের দেওয়া প্রতিবেদনে।

ডাটা এন্ট্রি অপারেটর পদে আবেদন করার জন্য আবেদনকারীর বয়স থাকতে হবে 01/01/2024 তারিখ অনুযায়ী হিসেব করে 21 বছর থেকে 40 বছর বয়সের মধ্যে। এছাড়াও ডাটা এন্ট্রি অপারেটর পদে আবেদন করার জন্য সংরক্ষিত প্রার্থীদের বয়সের ছাড় থাকবে।

DEO পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে 13 হাজার টাকা করে। উল্লেখিত পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা চাওয়া হয়েছে Graduate করা থাকতে হবে, এর পাশাপাশি কম্পিউটার অ্যাপলিকেশন সার্টিফিকেট থাকতে হবে। আরও বিস্তারিত জানতে অবশ্যই অফিসিয়াল নোটিফিকেশন দেখুন।

ডাটা এন্ট্রি অপারেটর পদে আবেদন করতে হবে অফলাইনে। এরজন্য www.malda.gov.in এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন ফর্ম প্রিন্ট করে ফিলাপ করতে হবে। এরপর সমস্ত ডকুমেন্টস সহকারে নির্দিষ্ট ঠিকানার ড্রপ বক্সে জমা করতে হবে 16/02/2024 তারিখের মধ্যে। আরও বিশদে দেখুন অফিসিয়াল ওয়েবসাইট ও নোটিফিকেশন থেকে।

West Bengal Data Entry Operator Recruited Notification 2024:- Download 

Website Link:-Click 

Related Articles

Back to top button