হাতে সময় নেই! মাধ্যমিক পাশে সরকারি চাকরি ক্লার্ক পদের ফর্ম ফিলাপ করুন এই সময়ের মধ্যে! দেখুন বেতন বিস্তারিত!

Published By: MD 360 NEWS | Updated:

পাবলিক সার্ভিস কমিশনের তরফ থেকে প্রকাশিত হওয়া ক্লার্কশিপ পদের ফর্ম ফিলাপের শেষ তারিখ কাছাকাছি চলে এসেছে। হাতে সময় খুবই কম! যদি এখনো PSC Clerkship From Fill Up না করে থাকেন,তাহলে আজকেই ফর্ম ফিলাপ করুন PSC Clerk পদে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

PSC Clerkship পদে শুধুমাত্র মাধ্যমিক পাশ যোগ্যতা থাকলেই আবেদন করতে পারবেন। পশ্চিমবঙ্গের যেকোনো জেলা থেকে ছেলে-মেয়ে সকলেই ক্লার্ক পদে ফর্ম ফিলাপ করতে পারবেন। আবেদন করার জন্য কমপক্ষে ১৮ বছর বয়স থাকতে হবে এবং সর্বোচ্চ ৪০ বছর।

ক্লার্ক পদে কর্মরত প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে ২২ হাজার ৭০০ টাকা থেকে ৫৮ হাজার ৫০০ টাকা পর্যন্ত। আবেদন করতে হবে অনলাইনে। আবেদন করার সময় পাসপোর্ট সাইজের ফটো ও সিগনেচার, জাতিগত শংসাপত্র সার্টিফিকেট(যদি থাকে), মাধ্যমিকের মার্কশীট এবং আধার কার্ড/ভোটার কার্ড/মাধ্যমিক অ্যাডমিট কার্ড এর দরকার পরবে। আরও বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিফিকেশন দেখুন।

পাবলিক সার্ভিস কমিশনের তরফ থেকে প্রকাশিত বিজ্ঞপ্তি বলা হয়েছে, ইচ্ছুক ও যোগ্য প্রার্থীরা যেন নির্দিষ্ট সময়ের মধ্যে অনলাইন আবেদন প্রক্রিয়া সম্পন্ন করে। পরীক্ষা সেন্টার রয়েছে 11–Kolkata,12–Baruipur,13–Diamond Harbour, 14–Barrackpore,15–Barasat, 16–Howrah, 17–Chinsurah ,

18–Burdwan,19–Durgapur, 20–Medinipur, 21–Tamluk, 22–Bankura, 23–Purulia,24–Jhargram,
25-Suri,26–Krishnanagar,27–Berhampore, 28-Malda,29–Balurghat, 30-Raigunj, 31-Jalpaiguri, 32-Alipurduar, 33-Coochbehar, 34-Siliguri,35-Kalimpong and 36-Darjeeling।

যেসমস্ত চাকরি প্রার্থীরা এখনো ক্লার্কশিপ পদে আবেদন করেনি,অতিসত্বর WB PSC এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন সম্পন্ন করুন। শুধুমাত্র মাধ্যমিক পাশ যোগ্যতায় ক্লার্ক পদে নিয়োগ করা হচ্ছে। আবেদন করতে পারবেন ২৯/১২/২০২৩ বিকেল ৩ টা পর্যন্ত। আবেদন করার সময় কোনোরকম সমস্যা হলে যোগাযোগ করুন এই নাম্বারে Help Desk (033) 4058-5640(Office Time)।

PSC Clerkship Notification Download Link:- Download