চাকরি

স্বাস্থ্য দপ্তরে চাকরি, ১৮ হাজার টাকা মাসে! দেখুন আবেদন পদ্ধতি!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

পশ্চিমবঙ্গ রাজ্যে সরকারের তরফ থেকে চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে,নিয়োগ করা হবে স্বাস্থ্য দপ্তরে। আবেদন করতে পারবেন পশ্চিমবঙ্গ রাজ্যের যে কোনো জেলা থেকে ইচ্ছুক এবং যোগ্য প্রার্থীরা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হচ্ছে Multi Rehabilitation Worker পদে। এই পদে আবেদন করার জন্য যেনে নিন বিস্তারিত তত্ত্ব আজকের প্রতিবেদনে। আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি চাওয়া হয়েছে, বয়স কত থাকতে হবে, কর্মরত চাকরি প্রার্থীদের মাসিক বেতন কত দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে।

এই পদে আবেদন করার জন্য বয়স উল্লেখ করা হয়েছে 21 থেকে 40 বছর বয়স পর্যন্ত।এই বয়সের মধ্যে থাকলে যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারবেন। এই পদে কর্মরত চাকরি প্রার্থীদের বেতন দেওয়া হবে প্রতি মাসে 18,000 টাকা করে। আরও বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিফিকেশন দেখুন।

নিয়োগ করা হচ্ছে Multi Rehabilitation Worker পদে। এই পদে আবেদন করার জন্যে শিক্ষাগত যোগ্যতা চাওয়া হয়েছে Bechelor ডিগ্রি থাকতে হবে ফিজিওথেরাপি বিষয়ে কমপক্ষে 2 বছরের কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে। এর পাশাপাশি ফিজিওথেরাপি বিষয়ে মাস্টার ডিগ্রি করা থাকতে হবে। আরও বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিফিকেশন দেখুন।

এই পদে আবেদন করতে হবে অনলাইনে। এরজন্য www.wbhealth.gov.in এর অফিসিয়াল ওয়েবসাইটে আসতে হবে। এই ওয়েবসাইট থেকে 14ই জানুয়ারি 2024 তারিখের মধ্যে আবেদন সম্পন্ন করতে হবে।

Notification Download Link:- ক্লিক 

Related Articles

Back to top button