চাকরি

রাজ্যে জেলা আদালতে কর্মী নিয়োগ বাংলা বলতে পারলে,বেতন 43,600 টাকা!আবেদন পদ্ধতি দেখুন!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

পশ্চিমবঙ্গের জেলা বিচারকের কার্যালয়ের তরফ থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। 24শে জানুয়ারি 2024 তারিখের প্রকাশিত বিজ্ঞপ্তিতে জানিয়ে দেওয়া হয়ের, আগ্রহী ও যোগ্য প্রার্থীরা এই পদে আবেদন করতে পারবেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আপনি যদি বাংলা পড়তে ও লিখতে পারদর্শী হয়ে থাকেন এবং শারীরিকভাবে সুস্থ ও ফিট থাকেন,তাহলে এই পদে আবেদন করতে পারবেন। দেখুন আজকের প্রতিবেদনে কোন পদে নিয়োগ করা হচ্ছে, কত টাকা করে মাসিক বেতন দেওয়া হবে, আবেদন কতদিন পর্যন্ত চলবে,বিস্তারিত আলোচনা করা হয়েছে আজকের প্রতিবেদনে।

এই পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স চাওয়া হয়েছে 01/01/2024 তারিখ অনুযায়ী হিসেব করে 18 বছর থেকে 40 বছর বয়সের মধ্যে। এছাড়াও সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত প্রার্থীরা বয়সের ছাড় পাবেন এই পদে।

এই পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে 17 হাজার টাকা থেকে শুরু করে 43 হাজার 600 টাকা পর্যন্ত ROPA-2019 অনুযায়ী।

নিয়োগ করা হচ্ছে সুইপার পদে। আবেদন করার জন্য যোগ্যতা হিসাবে চাওয়া হয়েছে প্রার্থীকে অবশ্যই বাংলা পড়তে ও লিখতে পারদর্শী হতে হবে এবং শারীরিকভাবে সুস্থ ও ফিট হতে হবে। উচ্চ শিক্ষাগত যোগ্যতা বিবেচনা করা হবে না। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট ও বিজ্ঞপ্তি একবার ভালো ভাবে দেখে নিন।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অফলাইনে। এরজন্য অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন ফর্ম প্রিন্ট করে তা সঠিকভাবে ফিলাপ করতে হবে। এরপর ডকুমেন্টস সহকারে The District Judge cum District Recruitment Committee of Purba Bardhaman Judgeship, Court Compound, Burdwan, Purba Bardhaman, Pin Code 713101 এই ঠিকানায় পাঠাতে হবে 07/03/2024 তারিখের মধ্যে। আরও বিশদে দেখুন নিচের লিংকে ক্লিক করে বিজ্ঞপ্তি ডাউনলোড করে।

District Judge Of Purba Bardhaman Sweeper Recruitment Notification 2024:- Download 

Website Link:- Click 

Related Articles

Back to top button