চাকরি

HAL Job 2024:- হিন্দুস্তান অ্যারোনটিক্স লিমিটেডে কর্মী নিয়োগ, বেতন 1 লক্ষ টাকা! আবেদন পদ্ধতি দেখুন!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

Hindustan Aeronautics Limited(HAL) থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এই পদগুলোতে আবেদন করতে পারবেন রাজ্যের সকল আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা। আজকের প্রতিবেদনে দেখে নিন HAL এর তরফ থেকে প্রকাশিত বিজ্ঞপ্তিতে কি বলা হয়েছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হচ্ছে Assistant Engineer (Electronics) ও Assistant Engineer (Mechanical) পদে। দেখে নিন এই পদ দুটিতে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি চাওয়া হয়েছে, বয়স কত থাকতে হবে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনে।

উপরে উল্লেখিত Assistant Engineer (Electronics) এবং Assistant Engineer (Mechanical) এই দুটি পদে আবেদন করার জন্য বয়স থাকতে হবে আবেদনকারী প্রার্থীদের, 08/05/2024 তারিখ অনুযায়ী হিসেব করে সর্বোচ্চ 35 বছর বয়সের মধ্যে। এছাড়াও সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত প্রার্থীরা বয়সের ছাড় পাবেন এই পদে।

কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে Assistant Engineer (Electronics) ও Assistant Engineer (Mechanical) পদে, প্রতি মাসে 30 হাজার টাকা থেকে শুরু করে সর্বোচ্চ 1 লক্ষ 20 হাজার টাকা পর্যন্ত। আরও বিস্তারিত জানতে অফিসিয়াল বিজ্ঞপ্তি দেখুন।

Assistant Engineer (Electronics) ও Assistant Engineer (Mechanical) পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে, Engineering Degree করা থাকতে হবে কিংবা তার সমতূল্য পরীক্ষায় পাশ করা থাকলেও আবেদন করতে পারবেন। আবেদন করার পূর্বে অবশ্যই শিক্ষাগত যোগ্যতা দেখে নিন, বিজ্ঞপ্তি থেকে।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অফলাইনে। এরজন্য Hindustan Aeronautics Limited এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন ফর্ম সংগ্রহ করে,তা সঠিক ভাবে ফিলাপ করতে হবে। এরপর পেমেন্টর রসিদ ও আবেদন ফর্মের সাথে উপযুক্ত ডকুমেন্টস সহকারে THE MANAGER (HR)-RECRUITMENT, HINDUSTAN AERONAUTICS LIMITED, AVIONICS DIVISION BALANAGAR, HYDERABAD – 500042, এই ঠিকানায় পাঠাতে হবে Ordinary Post/Speed Post/Registered Post/Courier এর মাধ্যমে 08/05/2024 তারিখের মধ্যে পাঠাতে হবে।

HAL Assistant Engineer Recruitment Notification 2024:-

Download

Website Link:- Click

Khalek Rahaman

বিগত প্রায় আট বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। বর্তমানে মঙ্গলয়তন বিশ্ববিদ্যালয়ে জার্নালিজমে এমএ। তুলনামূলক সাহিত্য নিয়ে পড়াশোনা। রাজ্য সরকার ও কেন্দ্র সরকারের সমস্ত রকম আপডেট(চাকরি/স্কলারশিপ/প্রকল্প ইত্যাদি) তাঁর নখদর্পণে রাখার চেষ্টা জারি আছে।

Related Articles

Back to top button