IISER Kolkata Job 2024: রাজ্যে কর্মী নিয়োগ পরীক্ষা ছাড়াই! প্রতি মাসে ৩০ হাজার টাকা,আবেদন করুন

Published By: MD 360 NEWS | Updated:

লিখিত পরীক্ষা ছাড়াই চাকরি খুঁজছেন! তাহলে আজকের প্রতিবেদনটি আপনার জন্য। রাজ্যে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো,যেখানে শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে কর্মী নিয়োগ করা হচ্ছে। এই মর্মে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ সায়েন্স এডুকেশন অ্যান্ড রিসার্চ কলকাতা (IISER Kolkata)।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আজকের প্রতিবেদনে দেখে নিন কিভাবে আপনি IISER Kolkata এর তরফ থেকে প্রকাশিত Technician পদে আবেদন করবেন। আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি চাওয়া হয়েছে, কত টাকা করে মাসিক বেতন দেওয়া হবে, ইন্টারভিউ কবে কোথায় অনুষ্ঠিত হচ্ছে? বিস্তারিত ভালো ভাবে দেখে নিন আজকের দেওয়া প্রতিবেদনের মধ্যে থেকে।

এই পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে 30 হাজার টাকা করে। আবেদন করার জন্য প্রার্থীদের বয়সসীমা কোনো উল্লেখ করেনি IISER Kolkata। যেকোনো বয়সে আপনি এই পদে আবেদন এর যোগ্য হতে পারেন।

আবেদন করার জন্য আবেদনকারীর শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে, ইউজিসি স্বীকৃত ইনস্টিটিউট বা বিশ্ববিদ্যালয় থেকে রসায়ন বা বায়োকেমিস্ট্রিতে স্নাতকোত্তর ডিগ্রি।

কর্মরত চাকরি প্রার্থীদের কাজের স্থান হলো জীববিজ্ঞান বিভাগ, IISER কলকাতা। আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আগে থেকে আবেদন করতে হবে না। সরাসরি ইন্টারভিউ এর দিন সমস্ত ডকুমেন্টস ও CV সহকারে নির্দিষ্ট ঠিকানায় উপস্থিত থাকতে হবে। ইন্টারভিউ অনুষ্ঠিত হবে Department of Biological Sciences, 2nd Floor Meeting Room, A J C Bose Research Complex, IISER Kolkata – এই ঠিকানায় 2 February, দুপুর 12 টায়। আরও বিশদে জানতে IISER Kolkata এর অফিসিয়াল ওয়েবসাইট ও বিজ্ঞপ্তি ডাউনলোড করে দেখুন।

IISER Kolkata Website Link:- Click 

IISER Kolkata Technician Recruitment Notification 2024:- Download