চাকরি

ভারতের বৃহত্তম বিদ্যুৎ দপ্তরে কর্মী নিয়োগ ২০২৪,প্রতি মাসে ৬০ হাজার টাকা! দেখুন আবেদন পদ্ধতি

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

ভারতের বৃহত্তম NTPC Limited থেকে চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। বিদুৎ দপ্তরে চাকরি করতে ইচ্ছুক প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন। পশ্চিমবঙ্গের যে কোনো যোগ্য এবং ইচ্ছুক প্রার্থীরা এই পদে আবেদন করতে পারবেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হচ্ছে Assistant Manager (Finance) পদে। দেখে নিন আজকের প্রতিবেদনে এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি উল্লেখ করা হয়েছে, বয়স সীমা কত চাওয়া হয়েছে, বেতন কত করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনে।

Assistant Manager পদে আবেদন করার জন্য বয়স সীমা উল্লেখ করা হয়েছে সর্বোচ্চ 37 বছর বয়স। এই বছরের মধ্যে যোগ্য প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন।

এই পদে কর্মরত চাকরি প্রার্থীদের মাসিক বেতন দেওয়া হবে 60 হাজার টাকা থেকে 1 লক্ষ 80 হাজার টাকা পর্যন্ত।

Assistant manager পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে CA/ CMA পাশ থাকতে হবে এবং এর পাশাপাশি সাত (7) বছরের কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে। এই পদে মোট শূন্যপদ রয়েছে 25 টি আরও বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিফিকেশন দেখে নিন।

এই পদে আবেদন করতে হবে অনলাইনে। এরজন্য https://careers.ntpc.co.in/ এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন পদ্ধতি সম্পন্ন করতে হবে। ইতিমধ্যেই অনলাইন আবেদন শুরু হয়েছে, আবেদন চলবে 18/01/2024 তারিখ পর্যন্ত।

Notification Download Link:- Download 

Online Apply Link:- Click 

Related Articles

Back to top button