চাকরি

Indian Bank Job 2024: ইন্ডিয়ান ব্যাঙ্কে নতুন করে কর্মী নিয়োগ করা হচ্ছে,আবেদন পদ্ধতি দেখুন!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

চাকরি প্রার্থীদের জন্য আরও একটি ব্যাঙ্কে চাকরির সুবর্ণ সুযোগ। নিয়োগ করা হচ্ছে ইন্ডিয়ান ব্যাঙ্কে (Indian Bank Job 2024)। দেখুন কিভাবে আবেদন করবেন ইন্ডিয়ান ব্যাঙ্কের এই পদে। রাজ্যের যোগ্য প্রার্থীদের কাছ থেকে আবেদন ফর্ম সংগ্রহ করা হচ্ছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের নিয়োগ করা হচ্ছে Economist পদে। আজকের প্রতিবেদনে দেখে নিন কিভাবে আপনি এই পদে আবেদন করবেন, কি কি ডকুমেন্টস লাগবে, আবদন কতদিন পর্যন্ত চলবে, কত টাকা করে বেতন রয়েছে এবং আবেদন এই বা কতদিন চলবে? বিস্তারিত ভালো ভাবে দেখুন আজকের প্রতিবেদনে।

উপরে উল্লেখিত পদে আবেদন করার জন্যে প্রার্থীদের বয়স থাকতে হবে সর্বনিম্ন 35 বছর থেকে শুরু করে সর্বোচ্চ 55 বছর বয়সের মধ্যে। আবেদন করার জন্য প্রার্থীদের কাছ থেকে শিক্ষাগত যোগ্যতা চাওয়া হয়েছে মাস্টার্স ডিগ্রী, এর পাশাপাশি এই কাজের অভিজ্ঞতা থাকতে হবে। আরও বিস্তারিত জানতে অবশ্যই অফিসিয়াল নোটিফিকেশন দেখে নিন।

এই পদে নিয়োগ করা হচ্ছে প্রার্থীদের চুক্তিভিত্তিক। আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অফলাইনে। এরজন্য অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন ফর্ম প্রিন্ট করে সঠিকভাবে ফিলাপ করুন,এরপর ডকুমেন্টস সহকারে নির্দিষ্ট ঠিকানায় পাঠাতে হবে 29/02/2024 তারিখের মধ্যে বয়স। আরও বিশদে জানতে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট ও বিজ্ঞপ্তি ভালো ভাবে দেখুন।

Indian Bank Recruitment Notification 2024:- Download 

Indian Bank Application From 2024:- Download 

Related Articles

Back to top button