চাকরি

SBI Bank Job 2024: স্টেট ব্যাঙ্কে কর্মী নিয়োগ,ভালো বেতন! দেখুন আবেদন পদ্ধতি!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

SBI Bank Job 2024: State Bank Of India থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। ব্যাঙ্কে চাকরির সুবর্ণ সুযোগ আপনার জন্য। SBI Bank এ চাকরি করতে চান? তাহলে আজকের প্রতিবেদনটি ভালো ভাবে দেখুন। এই পদে আবেদন করতে পারবেন রাজ্যের সকল যোগ্য এবং ইচ্ছুক প্রার্থীরা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

স্টেট ব্যাঙ্কের তরফ থেকে নিয়োগ করা হচ্ছে Credit Analyst পদে। আজকের প্রতিবেদনে দেখে যোগ্য প্রার্থীরা কিভাবে আবেদন করবেন এই পদে, আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি চাওয়া হয়েছে, বয়স কত থাকতে হবে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে এবং আবেদন কতদিন পর্যন্ত চলবে? বিস্তারিত ভালো ভাবে দেখুন আজকের প্রতিবেদনে।

এই পদে আবেদন করার জন্য প্রার্থীদের কাছ থেকে বয়স চাওয়া হয়েছে, সর্বনিম্ন 25 বছর বয়স থেকে সর্বোচ্চ 35 বছর বয়স পর্যন্ত। বয়স হিসাব করা হবে 01/12/2023 তারিখ অনুযায়ী।

Credit Analyst পদে নিয়োগ করা হচ্ছে মোট 50 টি শূন্যপদে যোগ্য প্রার্থীদের। যোগ্য প্রার্থীদের কর্মস্থান হবে ভারতের যেকোনো জায়গায়। নিয়োগ করা হবে শর্টলিস্ট এবং ইন্টারভিউ এর মাধ্যমে। আরও বিশদে অফিসিয়াল ওয়েবসাইট একবার দেখে নিন।

আবেদন করার জন্য প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে যে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে Graduate করা। এর পাশাপাশি আরও কিছু অভিজ্ঞতা চাওয়া হয়েছে, বিস্তারিত দেখে নিন অফিসিয়াল ওয়েবসাইট থেকে একবার ভালো ভাবে। এছাড়াও নিচের লিংকে ক্লিক করে বিজ্ঞপ্তি ডাউনলোড করে নিন।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অনলাইনে। এরজন্য https://bank.sbi/careers এই অফিসিয়াল ওয়েবসাইট থেকে অনলাইন আবেদন সম্পন্ন করতে হবে 04/03/2024 তারিখের মধ্যে। এই পদে মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে বিজ্ঞপ্তি স্পষ্ট উল্লেখ রয়েছে, নিচের লিংকে ক্লিক করে বিস্তারিত দেখে নিন।

State Bank Of India Recruitment Notification 2024:- Download 

SBI Bank Job Online Apply 2024:- Link

Related Articles

Back to top button