চাকরি

Indian Bank Job 2024: ইন্ডিয়ান ব্যাঙ্কে কর্মী নিয়োগ 20 হাজার বেতন! দেখুন আবেদন পদ্ধতি!

ইন্ডিয়ান ব্যাঙ্কে কর্মী নিয়োগ SUPPORT STAFF পদে 2024! কর্মরত প্রার্থীদের জন্য রয়েছে ভালো বেতনও, দেখুন বিস্তারিত আজকের প্রতিবেদনের বিস্তারিত আবেদন পদ্ধতি সহ।

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

Indian Bank Job 2024: Indian Bank Rural Employment Training Institute থেকে চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নিয়োগ করা হবে Support Staff পদে। এখানে আবেদন করতে পারবেন সকল আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হচ্ছে, Support Staff পদে সম্পূর্ণ চুক্তিভিত্তিক ভাবে। মোট 3 বছরের জন্য চুক্তিভিত্তিক নিয়োগ করা হচ্ছে SUPPORT STAFF পদে।

আজকের প্রতিবেদনে দেখে নিন, এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি উল্লেখ করা হয়েছে, বয়স কত চাওয়া হয়েছে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে এবং আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনে।

Support staff পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে সর্বনিম্ন 22 বছর থেকে সর্বোচ্চ 40 বছর বয়সের মধ্যে।

এছাড়াও এই পদে কর্মরত চাকরি প্রার্থীদের বেতন রয়েছে 20 হাজার টাকা করে। পাশাপাশি ভ্রমণ ভাতা সহ বিভিন্ন সুযোগ সুবিধা রয়েছে। বিস্তারিত জানতে Indian Bank এর অফিসিয়াল ওয়েবসাইট দেখুন।

Support Staff পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে, Graduate করা থাকতে হবে কিংবা M.A Sociology / Psychology / B.Sc ইত্যাদি চাওয়া হয়েছে। এর পাশাপাশি লোকাল ভাষা সম্পর্কে অভিজ্ঞতা থাকতে হবে, আরও বিস্তারিত জানতে অবশ্যই অফিসিয়াল নোটিফিকেশন দেখে নিন আবেদন করার পূর্বে ভালো ভাবে।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অফলাইনে। এরজন্য অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন ফর্ম প্রিন্ট করে, তা সঠিকভাবে ফিলাপ করুন। এরপর ডকুমেন্টস সহকারে নির্দিষ্ট ঠিকানায় Post/ Regd. Post / Courier মাধ্যমে 20/05/2024 তারিখের মধ্যে পাঠাতে হবে।

Indian Bank SUPPORT STAFF Recruitment Notification 2024:- Download

Website Link:- Click

Firdousi Begam

বিগত প্রায় দুই বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। রাজ্য ও কেন্দ্রের সরকারি ও বেসরকারি চাকরির প্রতিবেদন লিখতে পারদর্শী।

Related Articles

Back to top button