Railway New Job 2024: রেলে মাধ্যমিক পাশে কর্মী নিয়োগ,দেখুন আবেদন পদ্ধতি!

Published By: MD 360 NEWS | Updated:

রেলে বিভিন্ন বিভাগে কাজ করতে ইচ্ছুক? তাহলে আপনার জন্য সুবর্ণ সুযোগ দিচ্ছে দক্ষিণ রেলওয়ে। দক্ষিণ রেলওয়ের তরফ থেকে বিভিন্ন ট্রেডে কর্মী নিয়োগ করা হচ্ছে। শুধুমাত্র মাধ্যমিক কিংবা উচ্চ মাধ্যমিক পাশ শিক্ষাগত যোগ্যতায় আবেদন করতে পারবেন এই সমস্ত পদে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হবে Fitter, Welder (Gas& Electric), Medical Labrotary Technician সহ বিভিন্ন ট্রেডে শিক্ষানবিশে ।দেখে নিন এই সমস্ত ট্রেডে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি উল্লেখ করা হয়েছে, বয়স কত চাওয়া হয়েছে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন পদ্ধতি কি রয়েছে এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত ভালো ভাবে দেখুন অফিসিয়াল নোটিফিকেশন সহ ঝটপট।

Fitter এবং Welder এই দুটি ট্রেডে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে মাধ্যমিক পাশ। মাধ্যমিক পাশের পাশাপাশি আরও কিছু যোগ্যতা উল্লেখ করা হয়েছে, বিস্তারিত দেখে নিন নিচের লিংকে ক্লিক করে।

Medical Labrotary Technician এই ট্রেডে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে শুধু মাত্র উচ্চ মাধ্যমিক পাশ। আগ্রহী ও যোগ্য প্রার্থীদের শিক্ষানবিশে কাজ করার জন্য কত টাকা করে দেওয়া হবে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে।

বিজ্ঞপ্তিতে উল্লেখিত সমস্ত ট্রেডে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে 15 বছর থেকে শুরু করে 24 বছর বয়সের মধ্যে। এছাড়াও সংরক্ষিত প্রার্থীদের জন্য সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় থাকবে। OBC প্রার্থীরা 3 বছরের ছাড় পাবেন, SC/ST প্রার্থীরা 5 বছরের আর PwBD প্রার্থীরা 10 বছরের।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের এই সমস্ত ট্রেডে আবেদন করতে হবে অনলাইনে। ইতিমধ্যেই আবেদন শুরু হয়েছে, আবেদন চলবে 28/02/2024 তারিখ পর্যন্ত।

IROAMS Com Online Application:- Click 

IROAMS com apprentice recruitment:- Download