চাকরি

সিকিম বিশ্ববিদ্যালয়ে JRF/SRF নিয়োগ পরীক্ষা ছাড়াই 2024! বেতন 47 হাজার,আবেদন করুন আজই

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

Sikkim University থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। নিয়োগ করা হচ্ছে বিভিন্ন পদে যোগ্য প্রার্থীদের। কর্মরত চাকরি প্রার্থীদের জন্য রয়েছে ভালো বেতনও। পশ্চিমবঙ্গের সকল যোগ্য প্রার্থীরা পারবেন এই সমস্ত পদে আবেদন করতে। আজকেই আবেদন করুন এই পদে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হচ্ছে Research Associate, Junior/Senior Research Fellow এবং Field Cum Lab attendant পদে। আপনাকে আবেদন করতে হবে Google From এর মাধ্যমে, আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি চাওয়া হয়েছে, কত টাকা করে মাসিক বেতন দেওয়া হবে, বয়সসীমা আবেদন করার জন্য কি নির্ধারণ করা হয়েছে? বিস্তারিত ভালো ভাবে দেখে নিন আজকের প্রতিবেদনে।

Research Associate পদে আবেদন করার জন্য আবেদনকারীর বয়স থাকতে হবে সর্বোচ্চ 50 বছর বয়সের মধ্যে। তার বেশি হলে আসবে এর যোগ্য নন। আর কর্মরত চাকরি প্রার্থীদের মাসিক বেতন দেওয়া হবে 47 হাজার টাকা করে। শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে Ph.D অথবা তার সমতূল্য ডিগ্রি করা থাকতে হবে Environmental Sciences/Glaciology/Geology/Geophysics/Climate Change Studies/Water Resources/Atmospheric Sciences/Remote Sensing and GIS/Geo-informatics/Sciences কিংবা ME/ M.Tech ইত্যাদি বিষয়ে।

Junior/Senior Research Fellow পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে প্রার্থীর Post Graduate ডিগ্রী থাকতে হবে Geophysics/Environmental Sciences/
/Geology ইত্যাদি বিষয়ে। কর্মরত প্রার্থীরা এই পদে মাসিক বেতন পাবেন 31 হাজার টাকা করে।

Field Cum Lab attendant পদে আবেদন করার ক্ষেত্রেও বয়স থাকতে হবে সর্বোচ্চ 50 বছর বয়সের মধ্যে। এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে যে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে Graduate করা থাকতে হবে। এই পদে মাসিক বেতন 18 হাজার টাকা করে সাথে 8% HRA । আগ্রহী প্রার্থীরা আজই আবেদন করুণ।

ইচ্ছুক ও যোগ্য প্রার্থীদের নির্দিষ্ট সময়ের মধ্যে বিজ্ঞপ্তিতে দেওয়া গুগল ফর্মের লিংকে ক্লিক করে,আবেদন সম্পন্ন করতে হবে। এরপর যোগ্য প্রার্থীদের বাছাই করে ইন্টারভিউ এর জন্য ডাকা হবে। বিস্তারিত জানতে অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করুন।

Sikkim University FCLA, JRF/SRF and Research Associate Job 2024 Online Apply:- Click 

Sikkim University Recruitment Notification 2024:- Download 

Related Articles

Back to top button