চাকরি

Kolkata Metro Railway Recruitment 2024: আবারও চাকরি মাধ্যমিক পাশে,দেখুন আবেদন পদ্ধতি!

কলকাতা মেট্রো রেলে কর্মী নিয়োগ মাধ্যমিক পাশ সহ বিভিন্ন যোগ্যতায়। নিয়োগ করা হচ্ছে গ্রুপ সি পদে,দেখুন আবেদন পদ্ধতি!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

Kolkata Metro Railway Recruitment Notification 2024: কলকাতা মেট্রো রেলের তরফ থেকে আরও একটি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নিয়োগ করা হচ্ছে মাধ্যমিক পাশ শিক্ষাগত যোগ্যতায়! নিয়োগ করা হচ্ছে গ্রুপ সি পদে বেশ কিছু শূন্যপদে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আজকের প্রতিবেদনে দেখে নিন, Group ‘C’ Level-4/Level-5 এবং Group ‘C’ Level-2 পদে আবেদন করার জন্য বয়সের পাশাপাশি শিক্ষাগত যোগ্যতা কি থাকতে হবে? আবেদন কিভাবে করবেন এবং আবেদন কতদিন পর্যন্ত চলবে? বিস্তারিত ভালো ভাবে দেখে নিন আজকের প্রতিবেদনে।

গ্রুপ সি Level – 2 এবং গ্রুপ সি Level – 4/5 পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে, কমপক্ষে 18 বছর বয়স থেকে শুরু করে সর্বোচ্চ 25 বছর বয়সের মধ্যে। বয়স হিসেব করতে হবে 01/07/2024 তারিখের নিরিখে।

Group – C লেভেল-4/5 পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন থাকবে, সর্বোচ্চ 20 হাজার 200 টাকা পর্যন্ত। পাশাপাশি গ্রেড পে রয়েছে 2400/2800 টাকা।

আর গ্রুপ সি লেভেল – 2 পদেও কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন থাকবে, সর্বোচ্চ 20 হাজার 200 টাকা পর্যন্ত। পাশাপাশি গ্রেড পে থাকবে 1900 টাকা।

উপরে উল্লেখিত পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে, মাধ্যমিক পাশ থাকতে হবে কিংবা তার সমতুল্য পরীক্ষায় পাশ থাকলেও আপনি আবেদন করতে পারবেন। এর পাশাপাশি মনে রাখা ভালো,এই নিয়োগ করা হচ্ছে sportspersons দের। বিজ্ঞপ্তিতে উল্লেখিত নির্দিষ্ট খেলার মানদণ্ড পূরণ করলে, আপনি এই পদে আবেদন করতে পারবেন।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অফলাইনে। এরজন্য অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন ফর্ম প্রিন্ট করে, তা সঠিকভাবে ফিলাপ করুন। এরপর ডকুমেন্টস সহকারে আবেদন ফর্ম একসঙ্গে করে To The Principal Chief Personnel Officer, Metro Railway/Kolkata, Metro Rail Bhavan (2nd Floor), 33/1, J.L. Nehru Road, Kolkata – 700 071, এই ঠিকানায় জমা করতে হবে 08/06/2024 তারিখের মধ্যে।

Kolkata Metro Railway Group C Recruitment Notification 2024:- Download

Kolkata Metro Recruitment 2024 Website Link:- Click

Firdousi Begam

বিগত প্রায় দুই বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। রাজ্য ও কেন্দ্রের সরকারি ও বেসরকারি চাকরির প্রতিবেদন লিখতে পারদর্শী।

Related Articles

Back to top button