WB Job 2024: রাজ্যে কলেজে কর্মী নিয়োগ বিভিন্ন ডিপার্টমেন্টে 2024,আবেদন পদ্ধতি দেখুন!

Published By: MD 360 NEWS | Updated:

রাজ্যে সেন্ট জোসেফ কলেজ (St Joseph College Job 2024) থেকে নতুন করে চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো, নিয়োগ করা হবে Assistant Professor পদে। এই পদে আবেদন করতে পারবেন রাজ্যের ইচ্ছুক এবং যোগ্য প্রার্থীরা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হচ্ছে Assistant Professor পদের বিভিন্ন বিষয়ে Physics, Chemistry, Mathematics এবং Zoology বিষয়ে। আজকের প্রতিবেদনে দেখে নিন এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি উল্লেখ করা হয়েছে, বয়স কত চাওয়া হয়েছে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত দেখে নিন আজকের প্রতিবেদনে।

Assistant Professor এর এই সমস্ত ডিপার্টমেন্টে আবেদন করার জন্য বয়স চাওয়া হয়েছে 01/01/2024 তারিখ অনুযায়ী হিসেব করে সর্বোচ্চ 40 বছর বয়সের মধ্যে।

Assistant Professor পদের এই সমস্ত ডিপার্টমেন্টে নিয়োগ করা হবে ইউজিসির নিয়ম অনুযায়ী। শিক্ষাগত যোগ্যতা থেকে শুরু করে বিস্তারিত দেখুন অফিসিয়াল ওয়েবসাইট ও বিজ্ঞপ্তিতে।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অফলাইনে। সমস্ত ডকুমেন্টস সহকারে Principal, St Joseph’s College, P.O. North Pont, Dist-Darjeeling, W.B.734104 এই ঠিকানায় পাঠাতে হবে বিজ্ঞপ্তি প্রকাশের 10 দিনের মধ্যে।

St Joseph’s College Assistant Professor Recruitment Notification 2024:- Download 

Application From:- Download 

Website Link:- Click