চাকরি

Kolkata Metro Recruitment 2024: কলকাতা মেট্রোয় কর্মী নিয়োগ মাধ্যমিক পাশে,দেখুন!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

মাধ্যমিক পাশ যোগ্যতায় কলকাতায় মেট্রো রেলে চাকরির সুবর্ণ সুযোগ। অনেকেরই স্বপ্ন থাকে রেলের বিভিন্ন বিভাগে চাকরি করার। সেই স্বপ্ন পুরনোর একটি সুবর্ণ সুযোগ আপনার জন্য। কলকাতা মেট্রো রেলে কর্মী নিয়োগ করা হচ্ছে। যোগ্য প্রার্থীরা কিভাবে আবেদন করবেন, কি কি ডকুমেন্টস লাগবে, বেতন কত করে রয়েছে বিস্তারিত দেখুন আজকের প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

কলকাতা মেট্রো রেলের তরফ থেকে যে বিজ্ঞপ্তি দেওয়া হয়েছে, সেখানে বিভিন্ন ট্রেডে কর্মী নিয়োগ করা হচ্ছে। যেসমস্ত ট্রেডে কর্মী নিয়োগ করা হচ্ছে Fitter, Electrician, Machinist ও Welder বিভাগে।

এই সমস্ত ট্রেডে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে মাধ্যমিক পাশ এবং বয়স থাকতে হবে ১৫ থেকে ২৪ বছরের মধ্যে। বয়স হিসাব করা হবে ০১/০১/২০২৪ তারিখের নিরিখে। সরকারি নিয়ম অনুযায়ী তপশিলি জাতি, তপশিলি উপজাতি, সংখ্যালঘু সম্প্রাদায়ের পড়ুয়ারা এবং প্রতিবন্ধী পড়ুয়ারা বয়সের ছাড় পাবেন।

এই পদে প্রার্থীদর আবেদন করতে হবে অফলাইনে। এরজন্য প্রথমে apprenticeshipindia.org এই ওয়েবসাইটে এসে প্রার্থীকে নাম রেজিষ্ট্রেশন করতে হবে। এরপর আবেদন ফর্ম ফিলাপ করে ডকুমেন্টস সহকারে নির্দিষ্ট ঠিকানায় জমা করতে হবে হবে পোস্ট অফিসের মাধ্যমে বা নিজে স্ব শরীরে। আরও বিস্তারিত জানতে অফিসিয়াল বিজ্ঞপ্তি দেখুন।

Website Link:- ক্লিক

Notification Download Link:- ক্লিক

Related Articles

Back to top button