LIC HFL এ প্রার্থী নিয়োগ,প্রতি মাসে 15 হাজার টাকা! এই যোগ্যতায়! দেখুন আবেদন পদ্ধতি!

Published By: MD 360 NEWS | Updated:

LICHFL এর তরফ থেকে শিক্ষানবিশ প্রোগ্রাম প্রার্থী নিয়োগ করা হচ্ছে। এই পোগ্রাম চলাকালীন প্রার্থীদের প্রতি মাসে Stipend দেওয়া হবে 9 হাজার টাকা থেকে শুরু করে 15 হাজার টাকা পর্যন্ত। কিভাবে আবেদন করবেন, কি কি ডকুমেন্টস লাগবে, শর্ত কি চাওয়া হয়েছে বিস্তারিত জেনে নিচ্ছি আজকের প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

শিক্ষানবিশ হল একটি অন জব ট্রেনিং যা প্রার্থীদের সফট স্কিল, ডোমেইন জ্ঞান, রিয়েল টাইম কাজের অভিজ্ঞতা দিয়ে থাকেন এবং শিল্পের জন্য প্রস্তুতি নিতে পারে প্রশিক্ষণরত প্রার্থরা।

250 টি শূন্যপদে LIC Housing Finance
Ltd এর তরফ থেকে Apprentices নিয়োগ করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে ট্রেনিং এ অংশগ্রহন করার জন্য যেকোনো স্বীকৃতি প্রাপ্ত শিক্ষাপ্রতিষ্ঠান থেকে গ্রাজুয়েশন করা, যেকোনো স্ট্রিম এ গ্রাজুয়েশন করা থাকলেই আবেদন করতে পারবেন।

এখানে আবেদন করার জন্যে বয়স উল্লেখ করা হয়েছে 20 থেকে 25 বছর বয়স। বয়স হিসাব করা হবে 01/12/2023 তারিখের নিরিখে। এই তারিখের মধ্যে যাদের বয়স 20 থেকে 25 বছরের মধ্যে হবে,তারা এই পদে আবেদন এর যোগ্য থাকবেন। বিজ্ঞপ্তিতে উল্লেখ রয়েছে প্রার্থীদের প্রতি মাসে Stipend দেওয়া হবে নূন্যতম 9 হাজার টাকা এবং সর্বোচ্চ 15 হাজার টাকা।

আবেদন করতে হবে অনলাইনে, প্রথমত https://nats.education.gov.in/student_register.php এই লিংকে গিয়ে প্রার্থীদের রেজিস্ট্রেশন করতে হবে। এরপর একটি Enrollment Id পাবেন সেটি দিয়ে https://forms.gle/kE1BR2uG14QJcgsG9 এই Google From টি ফিলাপ করতে হবে। আবেদন করার পূর্বে অবশ্যই নিচে দেওয়া অফিসিয়াল নোটিফিকেশন ডাউনলোড করে দেখে নিন।

LIC HFL Apprentices Notification Download Link:- Click