TATA ইনস্টিটিউট কর্মী নিয়োগ,পরীক্ষা ছাড়াই! প্রতি মাসে 23 হাজার টাকা! আবেদন পদ্ধতি দেখুন!

Published By: MD 360 NEWS | Updated:

টাটা ইনস্টিটিউট অফ ফান্ডামেন্টাল রিসার্চ এর তরফ থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশতি হলো। যোগ্য ও ইচ্ছুক প্রার্থীদের কাছ থেকে আবেদন সংগ্রহ করা হচ্ছে। কোনোরকম লিখিত পরীক্ষা ছাড়াই শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে কর্মী নিয়োগ করা হচ্ছে। আবেদন করতে পারবেন পশ্চিমবঙ্গের যে কোনো জেলা থেকে ইচ্ছুক এবং যোগ্য প্রার্থীরা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হচ্ছে Supervisor Trainee (Canteen) পদে। এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি উল্লেখ করা হয়েছে,বয়স কত চাওয়া হয়েছে, বেতন কত করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত আজকের প্রতিবেদনে আলোচনা করা হয়েছে।

নিয়োগ করা হবে সুপারভাইজার ট্রেইনি (ক্যান্টিন) [Supervisor Trainee -Canteen] পদে। Supervisor Trainee পদে আবেদন করার জন্যে বয়স সীমা উল্লেখ করা হয়েছে সর্বোচ্চ 28 বছর বয়স অব্ধি। 28 বছরের মধ্যে যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা এই পদে আবেদন করতে পারবেন।

সুপারভাইজার ট্রেইনি (ক্যান্টিন) পদে কর্মরত প্রার্থীদের বেতন দেওয়া হবে প্রতি মাসে 23,000 টাকা করে। আবেদন করার জন্য স্বীকৃতি প্রাপ্ত শিক্ষাপ্রতিষ্ঠান থেকে উক্ত কাজের ডিগ্রি থাকতে হবে এবং কম্পিউটার জানা থাকতে হবে। আরও বিস্তারিত জানতে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট থেকে নোটিফিকেশন ডাউনলোড করে দেখে নিন।

যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অনলাইনে। এরজন্য অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে আবেদন করতে হবে, এরপর 04/01/2024 তারিখে নির্দিষ্ট ঠিকানায় যেতে হবে ইন্টারভিউ এর দিন সকাল 9 টার মধ্যে। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল বিজ্ঞপ্তি দেখে নিন। ইন্টারভিউ এর স্থান- Tata Institute of Fundamental Research, 1 Homi Bhabha Road, Navy Nagar, Colaba, Mumbai 400005।

TIFR Notification Download Link:- Download 

TIFR Recruited Online Apply:- Click