চাকরি

কৃষি ও কৃষক কল্যাণ বিভাগে কর্মী নিয়োগ Joint Director পদে 2024! বেতন 39,100 টাকা-আবেদন করুন!

ভারত সরকারের কৃষি ও কৃষক কল্যাণ মন্ত্রণালয়, কৃষি ও কৃষক কল্যাণ বিভাগ থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। নিয়োগ করা হচ্ছে Joint Director পদে সকল যোগ্য ও ইচ্ছুক প্রার্থীদের

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

ভারত সরকারের কৃষি ও কৃষক কল্যাণ মন্ত্রণালয়, কৃষি ও কৃষক কল্যাণ বিভাগ থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। নিয়োগ করা হচ্ছে Joint Director পদে সকল যোগ্য ও ইচ্ছুক প্রার্থীদের

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Joint Director পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি চাওয়া হয়েছে, বয়স কত থাকতে হবে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন করার জন্য বয়স কত থাকতে হবে পাশাপাশি আবেদন কতদিন পর্যন্ত চলবে? বিস্তারিত ভালো ভাবে দেখুন আজকের প্রতিবেদনে।

Joint Director পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়সের উর্ধ্বসীমা কিংবা নিম্নসীমা কি থাকতে হবে, তা উল্লেখ করা হয়নি। তবে যোগ্য প্রার্থীরা এখানে সকলেই আবেদন করতে পারবেন।

Joint Director পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন রয়েছে 15 হাজার 600 টাকা থেকে 39 হাজার 100 টাকা পর্যন্ত। এর পাশাপাশি গ্রেড পে রয়েছে 5 হাজার 400 টাকা পর্যন্ত।

আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে, Master’s Degree করা থাকতে হবে Agriculture বিষয়ে,এর পাশাপাশি 3 বছরের কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অফলাইনে। এরজন্য অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন পত্র প্রিন্ট করে ডকুমেন্টস সহকারে নির্দিষ্ট ঠিকানায় জমা করতে হবে নির্দিষ্ট সময়ের মধ্যে। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন ফর্ম ও বিজ্ঞপ্তি ভালো ভাবে দেখে বিস্তারিত জেনে, আবেদন করুন।

Ministry of Agriculture and Farmers Welfare Joint Director Recruitment Notification 2024:- Download

Website Link:- Click

Khalek Rahaman

বিগত প্রায় আট বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। বর্তমানে মঙ্গলয়তন বিশ্ববিদ্যালয়ে জার্নালিজমে এমএ। তুলনামূলক সাহিত্য নিয়ে পড়াশোনা। রাজ্য সরকার ও কেন্দ্র সরকারের সমস্ত রকম আপডেট(চাকরি/স্কলারশিপ/প্রকল্প ইত্যাদি) তাঁর নখদর্পণে রাখার চেষ্টা জারি আছে।

Related Articles

Back to top button