NSOU Job 2024: নেতাজি বিশ্ববিদ্যালয়ে কর্মী নিয়োগ 2024, দেখুন আবেদন পদ্ধতি!

Published By: MD 360 NEWS | Updated:

নেতাজি সুভাষ ওপেন ইউনিভার্সিটি (Netaji Subhas Open University Job 2024) থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। নিয়োগ করা হবে শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে। কোনোরকম লিখিত পরীক্ষা ছাড়াই সরাসরি সাক্ষাৎকারের মাধ্যমে যোগ্য প্রার্থীদের নিয়োগ করা হচ্ছে এই পদে। রাজ্যের সকল যোগ্য প্রার্থীরা এখানে আবেদন এর যোগ্য।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে নিয়োগ করা হচ্ছে অধ্যাপক বা সহযোগী অধ্যাপক পদে। আজকের প্রতিবেদনে আলোচনা করা হলো কিভাবে এই পদে আবেদন করবেন কত টাকা করে মাসিক বেতন দেওয়া হবে যোগ্য প্রার্থীদের। আজকের প্রতিবেদনে দেখে নিন ইন্টারভিউ কবে ও কোথায় অনুষ্ঠিত হচ্ছে বিস্তারিত।

এই পদে আবেদন করার জন্য বয়স সীমা চাওয়া হয়েছে প্রার্থীদের কাছ থেকে 01/01/2024 তারিখের নিরিখে 68 বছর বয়সের মধ্যে।

এই পদে কর্মরত চাকরি প্রার্থীদের মাসিক বেতন কতো করে দেওয়া হবে? এই নিয়ে বিজ্ঞপ্তিতে বলা হয়েছে বিশ্ববিদ্যালয়ের নিয়ম অনুযায়ী কর্মরত চাকরি প্রার্থীদের মাসিক বেতন দেওয়া হবে।

এখানে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে Ph.D, M. Com করা থাকতে হবে এবং কমপক্ষে পাঁচ বছরের কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে। আরও বিস্তারিত জানতে অবশ্যই অফিসিয়াল নোটিফিকেশন দেখে নিন।

এই পদে আগে থেকে আবেদন করতে হবে না,সরাসরি ইন্টারভিউ এর দিন The Board Room (3rd Floor) of the Head Quarters of NSOU, DD-26, Salt Lake, Sector-1, Kolkata- 700064 এই ঠিকানায় আবেদনকারীকে যেতে হবে সমস্ত ডকুমেন্টস ও CV সহ। বিস্তারিত জানতে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট দেখুন। ইন্টারভিউ অনুষ্ঠিত হবে 16ই জানুয়ারি 2024, সকাল 11 টায়।

NSOU Recruitment Notification 2024:- Download