মাধ্যমিক পাশে রাজ্যে স্বাস্থ্য কর্মী নিয়োগ 2024, লিখিত পরীক্ষা ছাড়াই নিয়োগ!

Published By: MD 360 NEWS | Updated:

চাকরি প্রার্থীদের জন্য খুশির খবর, মাধ্যমিক পাশে রাজ্যে চাকরি সুবর্ণ সুযোগ। আপনার জেলার পৌরসভায় নতুন নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত করা হলো। শুধুমাত্র মাধ্যমিক পাশ যোগ্যতা থাকলেই আপনি এখানে আবেদন করতে পারবেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হবে Honorary Health Worker পদে অর্থাৎ স্বাস্থ্য কর্মী পদে। দেখে নিন এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি উল্লেখ করা হয়েছে, বয়স কত চাওয়া হয়েছে, মাসিক বেতন কত করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনে।

Honorary Health Worker পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা লাগবে শুধুমাত্র মাধ্যমিক পাশ কিংবা তার সমতুল্য পরীক্ষায় পাশ থাকলেই আপনি এই পদের জন্য আবেদন করতে পারবেন।

স্বাস্থ্য কর্মী পদে আবেদন করার জন্য বয়স থাকতে হবে 30 থেকে 40 বছর বয়সের মধ্যে। আর SC/ST/OBC প্রার্থীরা 22 থেকে 40 বছর বয়সের মধ্যে আবেদন করতে পারবেন। বয়স হিসাব করা হবে 01/01/2024 তারিখের নিরিখে।

Honorary Health Worker পদে কিন্তু শুধুমাত্র মহিলারাই আবেদন করতে পারবেন এবং এই পদে কর্মরত প্রার্থীদের মাসিক বেতন দেওয়া হবে 4500 টাকা করে। এই পদে আবেদন কারীকে কিন্তু অবশ্যই নির্দিষ্ট এলাকার বাসিন্দা হতে হবে। আরও বিস্তারিত জানতে অবশ্যই অফিসিয়াল নোটিফিকেশন দেখুন।

স্বাস্থ্য কর্মী পদে আবেদন করতে পারবেন শুধুমাত্র বিবাহিত / বিধবা / বিবাহ বিছিন্ন মহিলারাই। এই পদে আবেদন করার জন্য কি কি ডকুমেন্টস লাগবে বিস্তারিত বাংলায় উল্লেখ রয়েছে বিজ্ঞপ্তিতে,তাই নিচের লিংকে ক্লিক করে অফিসিয়াল নোটিফিকেশন দেখে নিন।

স্বাস্থ্য কর্মী পদে আবেদন করতে হবে অফলাইনে। এরজন্য অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন ফর্মটি প্রিন্ট করে তা ফিলাপ করে ডকুমেন্টস সহকারে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা নির্দিষ্ট ঠিকানায় জমা করতে হবে 31/01/2024 তারিখের মধ্যে। এই পদে যোগ্য প্রার্থীদের আবেদন এর ভিত্তিতে লিস্ট তৈরি করে ইন্টারভিউ এ ডাকা হবে। নিচের লিংকে ক্লিক করে আবেদন ফর্ম ও বিজ্ঞপ্তি ডাউনলোড করে নিন।

Notification Download Link:- Click