চাকরি

SIMCO Job 2024: কৃষি অফিসে শুধুমাত্র মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পাশে চাকরি,প্রতি মাসে ২৮,২০০ টাকা!আবেদন করুন

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

শুধুমাত্র মাধ্যমিক পাশ অথবা উচ্চ মাধ্যমিক পাশ অথবা ITI পাশ যেকোনো শিক্ষাগত যোগ্যতায় চাকরির সুবর্ণ সুযোগ করে দিলো SIMCO।বিজ্ঞপ্তি প্রকাশ করেছেন South India Multi State Agreeculture Co-Operative Society LTD এর তরফ থেকে। এখানে আবেদন করতে পারবেন মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক/ITI/যেকোনো ডিগ্রি সম্পন্ন শিক্ষার্থীরা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হচ্ছে Office Assistant, Salesman ও Supervisors পদে। আজকের প্রতিবেদনে দেখে নিন উপরে উল্লেখিত পদে আবেদন করার জন্য যোগ্যতা কি রয়েছে, বয়স কত চাওয়া হয়েছে, মাসিক বেতন কত দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত আলোচনা করা হয়েছে আজকের প্রতিবেদনে।

উপরে উল্লেখিত তিনটি পদেই আবেদন করার জন্য বয়স থাকতে হবে 12/01/2024 তারিখ অনুযায়ী হিসেব করে General / UR / EWS প্রার্থীদের ক্ষেত্রে 21 থেকে 30 বছর বয়সের মধ্যে। আর SC/ ST প্রার্থীদের ক্ষেত্রে বয়স থাকতে হবে 21বছর থেকে 35 বছর বয়সের মধ্যে এবং OBC প্রার্থীদের ক্ষেত্রে বয়স থাকতে হবে আবেদন করার জন্য 21বছর থেকে 33 বছর বয়সের মধ্যে।

Office Assistant পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে মাধ্যমিক পাশ অথবা ITI পাশ কিংবা উচ্চ মাধ্যমিক পাশ থাকলেই আবেদন করতে পারবেন।

Salesman পদে আবেদন করার জন্য শুধু মাত্র উচ্চ মাধ্যমিক পাশ থাকলেই আপনি আবেদন করতে পারবেন এবং Supervisor পদে কোনো রকম শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়নি। তবে যেকোনো ডিগ্রি সম্পন্ন ব্যক্তিরাই এই পদে আবেদন করতে পারবেন। আরও বিস্তারিত জানতে অবশ্যই অফিসিয়াল নোটিফিকেশন দেখে নিয়ে আবেদন করুন।

Office Assistant এবং Salesman বেতন দেওয়া হবে 5 হাজর 200 টাকা থেকে শুরু করে 20 হাজর 200 টাকা পর্যন্ত। আর Salesman পদে কর্মরত প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে 6 হাজর 200 টাকা থেকে 26 হাজার 200 টাকা পর্যন্ত এবং Supervisor পদে বেতন দেওয়া হবে 6 হাজর 200 টাকা থেকে 28 হাজার 200 টাকা পর্যন্ত।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অফলাইনে। সমস্ত ডকুমেন্টস সহকারে SOUTH INDIA MULTI-STATE AGRICULTURE CO-OPERATIVE SOCIETY LTD.,HEAD OFFICE,
TOWN HALL CAMPUS,
NEAR OLD BUS STAND,
VELLORE – 632004. এই ঠিকানায় পাঠাতে হবে 29/02/2024 তারিখের মধ্যে।

SIMCO Recruitment Notification Download Link:- Download 

SIMCO Application From:- Download 

Related Articles

Back to top button