UIIC Assistant Job: ভারতীয় বীমা কোম্পানিতে নিয়োগ সামান্য যোগ্যতায়,দেখুন আবেদন পদ্ধতি!

Published By: MD 360 NEWS | Updated:

পশ্চিমবঙ্গের চাকরি প্রার্থীদের জন্য, নতুন একটি চাকরির বড়ো আপডেট। ভারতীয় বিমা কোম্পানিতে (INSURANCE COMPANY) কর্মী নিয়োগ করা হচ্ছে। আবেদন করতে পারবেন পশ্চিমবঙ্গ রাজ্যের যে কোনো জেলা থেকে যোগ্য এবং ইচ্ছুক প্রার্থীরা। অনেকেরই স্বপ্ন থাকে ইন্সুরেন্স কোম্পানিতে চাকরি করার,তাহলে দেখে নিন আজকের প্রতিবেদনটি।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

ইউনাইটেড ইন্ডিয়া ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড(UNITED INDIA INSURANCE COMPANY LIMITED) এর প্রকাশিত হওয়া বিজ্ঞপ্তিতে কিন্তু একটি দুটি নয় অনেকগুলো শূন্য পদে নিয়োগ করা হবে। দেখে নিন পদের নাম কি, শিক্ষাগত যোগ্যতা কি উল্লেখ করা হয়েছে, বয়স, বেতন, এবং আবেদন কিভাবে করবেন, আবেদন করার শেষ তারিখ কত, বিস্তারিত আজকের প্রতিবেদনে।

ইউনাইটেড ইন্ডিয়া ইন্স্যুরেন্স কোম্পানির তরফ থেকে নিয়োগ করা হচ্ছে অ্যাসিস্ট্যান্ট (ASSISTANT) পদে। অ্যাসিস্ট্যান্ট পদে মোট 300 টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হচ্ছে। অন্যান্য রাজ্যের মতো পশ্চিমবঙ্গ রাজ্যেও এই অ্যাসিস্ট্যান্ট পদের শূন্যপদ রয়েছে।

ইউনাইটেড ইন্ডিয়া ইন্স্যুরেন্স কোম্পানিতে অ্যাসিসট্যান্ট পদের জন্য শিক্ষাগত যোগ্যতা চাওয়া হয়েছে, কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে Graduate করা থাকতে হবে। এর পাশাপাশি অভিজ্ঞতা থাকতে হবে নিজস্ব রাজ্যের আঞ্চলিক ভাষায়। প্রার্থীকে সেই ভাষা অনুযায়ী লিখতে বলতে এবং পড়তে জানতে হবে।

UNITED INDIA INSURANCE COMPANY অ্যাসিসট্যান্ট পদে কর্মরত প্রার্থীদের প্রতি মাসে 22,405 টাকা থেকে শুরু করে 62,265 টাকা পর্যন্ত বেতন রয়েছে।এই পদের জন্য বয়স সীমা উল্লেখ করা হয়েছে 21 থেকে 30 বছর বয়স পর্যন্ত। এছাড়াও সংরক্ষিতদের ক্ষেত্রে বয়সের ছাড় থাকবে। ইচ্ছুক প্রার্থীরা আজই আবেদন করুন।

অ্যাসিস্ট্যান্ট পদে আবেদন করতে হবে অনলাইনে। ইতিমধ্যেই অনলাইন আবেদন পদ্ধতি শুরু হয়েছে। এরজন্য প্রথমত www.uiic.co.in এই ওয়েবসাইটে গিয়ে Recruitment সেকশনে ক্লিক করে Apply Online এ ক্লিক করে সঠিকভাবে ফর্ম ফিলাপ করুন। আবেদন করতে পারবেন 2024 সালের 6 জানুয়ারি পর্যন্ত। পরীক্ষা সংক্রান্ত যাবতীয় তথ্য ইউনাইটেড ইন্ডিয়া ইন্স্যুরেন্স কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটে পেয়ে যাবেন।

আমাদের পশ্চিমবঙ্গের যে সমস্ত জায়গায় পরীক্ষা সেন্টার রয়েছে তা হলো- Asansol ,Bardhaman, Berhampur ,Durgapur, Hooghly ,Howrah ,Kalyani,Kolkata/Greater Kolkata এবং Siliguri। আরও বিশদে জানতে ও আবেদন করার পূর্বে আবেদন ফর্ম ডাউনলোড করে দেখে নিন।

United India Insurance Recruitment 2024 Notification: Download 

UIIC Assistant Recruitment Online Apply Link:- Click