রাজ্যে প্রজেক্ট অ্যাসিস্ট্যান্ট নিয়োগ লিখিত পরীক্ষা ছাড়াই! প্রতি মাসে ২০ হাজার টাকা,দেখুন আবেদন পদ্ধতি!

Published By: MD 360 NEWS | Updated:

ইন্টারভিউ এর মাধ্যমে পশ্চিমবঙ্গে চাকরির সুবর্ণ সুযোগ। পশ্চিমবঙ্গের যেকোনো জায়গা থেকে ছেলে-মেয়ে সকলেই আবেদন করতে পারবেন এই পদে। আপনি যদি লিখিত পরীক্ষা ছাড়াই,শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে চাকরির সন্ধান করছেন,তাহলে আজকের প্রতিবেদনটি আপনার জন্য।আপনার জন্য সুখবর কেননা, দিতে হবেনা কোনো রকম লিখিত পরীক্ষা শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে এই পদে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হবে Project Assistant পদে। যোগ্য ও ইচ্ছুক প্রার্থীদের সরাসরি ইন্টারভিউ এ ডাকা হচ্ছে। দেখে নিন এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি উল্লেখ করা হয়েছে, বয়স কত চাওয়া হয়েছে, বেতন কত দেওয়া হবে, আবেদন পদ্ধতি কিংবা ইন্টারভিউ কবে হচ্ছে বিস্তারিত দেখুন আজকের প্রতিবেদনে।

প্রজেক্ট অ্যাসিস্ট্যান্ট পদে চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে 20 হাজার টাকা করে। এখানে আবেদন করার জন্য বয়স কত থাকতে হবে, তা উল্লেখ করা হয়নি। তবে কিছু জানার থাকলে বিজ্ঞপ্তিতে থাকা Gmail Id তে মেসেজ করতে পারবেন।

Project Assistant পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে প্রার্থীকে যে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে B.Sc করা থাকতে হবে এবং এর পাশাপাশি কম্পিউটার বিষয়ে জ্ঞান থাকতে হবে।

যোগ্য ও ইচ্ছুক প্রার্থীদের সরাসরি ইন্টারভিউ এর দিন নির্দিষ্ট ঠিকানায় যেতে হবে। ইন্টারভিউ এর দিন 2 কপি CV ও সমস্ত ডকুমেন্টস আসল ও জেরক্স নিয়ে যেতে হবে Department of Biochemistry, University of Calcutta, 35, Ballygunge Circular Road, Kolkata 700019 এই ঠিকানায়। ইন্টারভিউ অনুষ্ঠিত হবে 17/01/2024 তারিখে দুপুর 12 টার মধ্যে। আরও বিশদে জানতে অবশ্যই অফিসিয়াল বিজ্ঞপ্তি থাকুন।

University of Calcutta Project Assistant Recruitment Notification:- Download