রাজ্যে ডাটা এন্ট্রি অপারেটর পদে চাকরি, প্রতি মাসে 11,990 টাকা করে! আবেদন পদ্ধতি দেখুন!

Published By: MD 360 NEWS | Updated:

রাজ্যে স্বচ্ছ ভারত মিশনে কর্মী নিয়োগের নতুন বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। আপনার জেলায় নিয়োগ করা হচ্ছে স্বচ্ছ ভারত মিশনে ডাটা এন্ট্রি অপারেটর(DEO Job 2024) পদে। পশ্চিমবঙ্গের যেকোনো জেলা থেকে ইচ্ছুক এবং যোগ্য প্রার্থীরা সকলেই আবেদন করতে পারবেন (ছেলে-মেয়ে)।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হবে Data Entry Operator(DEO) পদে। দেখে নিন এই পদে আবেদন করার জন্যে কি কি যোগ্যতা উল্লেখ করা হয়েছে,বয়স কত চাওয়া হয়েছে, মাসিক বেতন কত করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদন কতদিন পর্যন্ত চলবে? বিস্তারিত আজকের প্রতিবেদনে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, নিয়োগ করা হচ্ছে Data Entry Operator পদে। প্রার্থীদের নিয়োগ করা হচ্ছে চুক্তিভিত্তিক ভাবে, স্বচ্ছ ভারত মিশনে ডাটা এন্ট্রি অপারেটর পদে কাজের জন্য।

এখানে আবেদন করার জন্য বয়স সীমা উল্লেখ করা হয়েছে 21 থেকে 40 বছর বয়সের মধ্যে, বয়স হিসাব করা হবে 01-01-2023 তারিখের নিরিখে। ডাটা এন্ট্রি অপারেটর পদে কর্মরত প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে 11 হাজার 990 টাকা করে। আরও বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিফিকেশন দেখে নিন।

এখানে আবেদন করার জন্যে শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে, প্রার্থীকে Graduate করা থাকতে হবে এর পাশাপাশি কম্পিউটার বিষয়ে জ্ঞান থাকতে হবে। নিয়োগ করা হবে লিখিত পরীক্ষা ও ইন্টারভিউ এর মাধ্যমে।

এই পদে আবেদন করতে হবে অফলাইনে। এরজন্য অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন ফর্মটি প্রিন্ট করে,তা সঠিক ভাবে ফিলাপ করে ডকুমেন্টস সহকারে The District Magistrate & Executive Officer, Alipurduar Zilla Parishad, Maya Talkies Road, Pin-736121 এই ঠিকানায় জমা করুন 11/01/2024 তারিখের মধ্যে।

DEO Recruitment Notification:- Download 

Application From Download Link:- Download