রাজ্যে কৃষি বিশ্ববিদ্যালয়ে কর্মী নিয়োগ 2024! বেতন 31,960 টাকা,আবেদন পদ্ধতি দেখুন!

Published By: MD 360 NEWS | Updated:

রাজ্যে বিধানচন্দ্র কৃষি বিশ্ববিদ্যালয় থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নিয়োগ করা হচ্ছে ফিল্ডম্যান (Fieldman) পদে।এই পদে আবেদন করতে পারবেন রাজ্যের সকল আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আজকের প্রতিবেদনে দেখে নিন Fieldman পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি চাওয়া হয়েছে, বয়স কত থাকতে হবে, কর্মরত প্রার্থীদের ফিল্ডম্যান পদে কত টাকা করে মাসিক বেতন দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত আলোচনা করা হয়েছে আজকের প্রতিবেদনে।

Fieldman পদে কর্মরত প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে 31 হাজার 960 টাকা করে। পশ্চিমবঙ্গের সকল যোগ্য ও ইচ্ছুক ছেলে-মেয়ে উভয়েই ফিল্ডম্যান পদে আবেদন করতে পারবেন।

Fieldman পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে B.Sc(Ag.) Hons ডিগ্রি থাকতে হবে। এই পদে নিয়োগ করা হবে চুক্তিভিত্তিক ভাবে। আবেদন করার জন্য বয়সের মাপকাঠি কোনো উল্লেখ করা হয়নি বিজ্ঞপ্তিতে।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের এই পদে আবেদন করতে হবে অফলাইনে। এরজন্য Bidhan Chandra Krishi Viswavidyalaya এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন ফর্ম সংগ্রহ করে তা সঠিকভাবে ফিলাপ করতে হবে। এরপর ডকুমেন্টস সহকারে নির্দিষ্ট ঠিকানায় জমা করতে হবে 28/03/2024 তারিখের মধ্যে। আবেদন করার পূর্ব, বিস্তারিত দেখে নিন অফিসিয়াল ওয়েবসাইট ও বিজ্ঞপ্তি থেকে।

West Bengal Bidhan Chandra Krishi Viswavidyalaya Fieldsman Recruitment Notification 2024:- Download

Bidhan Chandra Krishi Viswavidyalaya Fieldsman Recruitment Application Form 2024:- Download 

সরকারি ও বেসরকারি চাকরির আপডেট সবার আগে পেতে আমাদের অফিসিয়াল WhatsApp Group এ জয়েন্ট করুন: Join Now