রাজ্যের ভূমি রাজস্ব অফিসে ক্লার্ক পদে চাকরি পরীক্ষা ছাড়াই!বেতন ১০ হাজার,দেখুন আবেদন পদ্ধতি!

Published By: MD 360 NEWS | Updated:

পশ্চিমবঙ্গ রাজ্য সরকারের তরফ থেকে চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে, বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে রাজ্যের District Magistrate অফিস থেকে। আবেদন করতে রাজ্যের যেকোনো জায়গা থেকে, যে কোনো জেলা থেকে যোগ্য এবং ইচ্ছুক প্রার্থীরা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হবে জেলার ভূমি রাজস্ব অফিসে Group – C পদে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে যোগ্য প্রার্থীদের ভূমি অফিসের কেরানি পদে নিয়োগ করা হবে। দেখে নিন আজকের প্রতিবেদনে এই পদে আবেদন এর যোগ্যতা, আবেদন পদ্ধতি ও কতদিন পর্যন্ত আবেদন চলবে। এছাড়াও যোগ্য কর্মরত চাকরি প্রার্থীদের মাসিক বেতনই বা কত করে দেওয়া হবে।

Group – C পদে মোট শূন্যপদের কথা উল্লেখ করা হয়েছে 100 টি। মোট 100 টি শূন্যপদে ভূমি রাজস্ব অফিসে গ্রুপ সি পদে কর্মী নিয়োগ করা হচ্ছে। এই পদে আবেদন করার জন্য বয়স সীমা উল্লেখ করা হয়েছে সর্বোচ্চ 64 বছর বয়স পর্যন্ত। বয়স হিসাব করা হবে 01/01/2024 তারিখ অনুযায়ী। এই সময়ের মধ্যে 64 বছরের মধ্যে বয়স থাকলেই আপনারা এখানে আবেদন এর যোগ্য।

ভূমি রাজস্ব অফিসে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে কত টাকা করে বেতন দেওয়া হবে, তা স্পষ্ট উল্লেখ করা হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে এই পদে কর্মরত চাকরি প্রার্থীদের মাসিক বেতন হবে 10 হাজার টাকা করে।

Group – c পদে নিয়োগ করা হবে শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে। এই পদে মোট শূন্যপদ রয়েছে 100 টি। আরও বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিফিকেশন দেখুন।

ভূমি অফিসে ক্লার্ক পদে নিয়োগ করা হবে সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে। যোগ্য ও ইচ্ছুক প্রার্থীদের প্রথমত আবেদন করতে হবে অফলাইনে। আবেদন পত্র ও ডকুমেন্টস সহকারে The Ground Floor Of Bankura Collectorate অফিসে সরাসরি নিজে গিয়ে কিংবা স্পিড পোস্ট বা রেজিস্ট্রার পোস্টের মাধ্যমে পাঠাতে পারবেন নির্দিষ্ট সময়ের মধ্যে।

ইতিমধ্যেই আবেদন শুরু হয়েছে, আরও বিস্তারিত জানতে এবং আবেদন করার পূর্বে অফিসিয়াল নোটিফিকেশন দেখে নিন ভালো ভাবে। বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে ইন্টারভিউ অনুষ্ঠিত হবে Office Chamber of the Addl. District Magistrate Gen). Bankura এই ঠিকানায় 15/01/2024 তারিখে সকাল 10 টার মধ্যে। নিচের লিংকে ক্লিক করে অফিসিয়াল নোটিফিকেশন দেখুন।

Clerk Group C L&LR and R.R & R Department Recruitment Notification:- Download 

Application Format:- Download 

সরকারি ও বেসরকারি চাকরির আপডেট সবার আগে পেতে আমাদের অফিসিয়াল WhatsApp গ্রুপে জয়েন্ট করুন:- Join Link