চাকরি

রাজ্যে অষ্টম শ্রেণি ও মাধ্যমিক পাশে চাকরি 2024, বিভিন্ন পদে! দেখুন আবেদন পদ্ধতি?

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

রাজ্যে শুধু মাত্র অষ্টম শ্রেণি পাশ, মাধ্যমিক পাশ ও উচ্চ মাধ্যমিক পাশ সহ স্নাতক পাশে বিভিন্ন পদে কর্মী নিয়োগ করা হচ্ছে। চাকরি প্রার্থীদের জন্য আরও এক সুবর্ণ সুযোগ। বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে, পশ্চিমবঙ্গ সরকারের Office Of The District Magistrate & District Collector অফিস থেকে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হচ্ছে সম্পূর্ণ চুক্তি ভিত্তিক ভাবে। এই সমস্ত পদে আবেদন করতে পারবেন রাজ্যের আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা। আজকের প্রতিবেদনে দেখে নিন, কিভাবে আবেদন করবেন এই সমস্ত পদে? আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি চাওয়া হয়েছে, বয়স কত থাকতে হবে, বেতন কত টাকা করে রয়েছে? বিস্তারিত ভালো ভাবে দেখুন আজকের প্রতিবেদনে।

Cook পদে আবেদন করার জন্য বয়স থাকতে হবে 21 থেকে 40 বছর বয়সের মধ্যে। শিক্ষাগত যোগ্যতা চাওয়া হয়েছে অষ্টম শ্রেণি পাশ। এই পদে প্রতি মাসে সাত হাজার টাকা করে বেতন থাকবে।

Helper পদে মাসিক বেতন 5 হাজার টাকা করে দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা চাওয়া হয়েছে অষ্টম শ্রেণি পাশ। বয়স থাকতে হবে 21 থেকে 40 বছর বয়সের মধ্যে।

Darawan cum night Guard পদে মাসিক বেতন রয়েছে 6 হাজার টাকা করে। অষ্টম শ্রেণি পাশ থাকলেই এই পদের জন্য আবেদন করতে পারবেন। আবেদন করার জন্য বয়স থাকতে হবে 21 থেকে 40 বছর বয়সের মধ্যে।

Superintendent পদে মাসিক বেতন 15 হাজার টাকা করে দেওয়া হবে। এছাড়া এখানে আবেদন করতে শিক্ষাগত যোগ্যতা চাওয়া হয়েছে, Graduate পাশ করা থাকতে হবে। 21 থেকে 40 বছর বয়সের মধ্যে বয়স থাকতে হবে।

Matron পদে মাসিক বেতন রয়েছে 9 হাজার টাকা করে। এছাড়া এখানে শিক্ষাগত যোগ্যতা চাওয়া হয়েছে, মাধ্যমিক পাশ। বয়স থাকতে হবে 21 থেকে 40 বছর বয়সের মধ্যে।

কর্মবন্ধু পদে আবেদন করার জন্য অষ্টম শ্রেণি পাশ শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে। বয়স থাকতে হবে 21 থেকে 40 বছর বয়সের মধ্যে। বেতন রয়েছে এখানে মাসিক তিন হাজার টাকা করে।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অফলাইনে। এরজন্য আবেদন পত্র সহ সমস্ত নথি একসঙ্গে করে নির্দিষ্ট ঠিকানায় পাঠাতে হবে 04/10/2024 তারিখের মধ্যে। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল নোটিফিকেশন দেখে নিয়ে আবেদন করুন।

West Bengal Contractual Staff Recruitment Notification 2024: Download

West Bengal Contractual Staff Job Application Form:- Download

Khalek Rahaman

বিগত প্রায় আট বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। বর্তমানে মঙ্গলয়তন বিশ্ববিদ্যালয়ে জার্নালিজমে এমএ। তুলনামূলক সাহিত্য নিয়ে পড়াশোনা। রাজ্য সরকার ও কেন্দ্র সরকারের সমস্ত রকম আপডেট(চাকরি/স্কলারশিপ/প্রকল্প ইত্যাদি) তাঁর নখদর্পণে রাখার চেষ্টা জারি আছে।

Related Articles

Back to top button