কল্যাণী বিশ্ববিদ্যালয়ে কর্মী নিয়োগ ইন্টারভিউ এর মাধ্যমে! বেতন 47 হাজার,আবেদন করুন!

Published By: MD 360 NEWS | Updated:

University Of Kalyani থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। নিয়োগ করা হবে শুধু মাত্র ইন্টারভিউ এর মাধ্যমে। আবেদন করতে পারবেন রাজ্যের যে কোনো জেলা থেকে ইচ্ছুক এবং যোগ্য প্রার্থীরা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

বিশ্ববিদ্যালয়ের তরফ থেকে জানিয়ে দেওয়া হয়েছে, নিয়োগ করা হচ্ছে যোগ্য প্রার্থীদের Research Associate পদে। আজকের প্রতিবেদনে দেখে নিন এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি উল্লেখ করা হয়েছে, বয়স কত চাওয়া হয়েছে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং ইন্টারভিউ কবে অনুষ্ঠিত হবে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনে।

উপরে উল্লেখিত পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স সীমা উল্লেখ করা হয়েছে 35 বছর বয়সের মধ্যে। এছাড়াও সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত প্রার্থীদের জন্য বয়সের ছাড় থাকবে।

এই পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে 47 হাজার টাকা করে, পাশাপাশি HRA দেওয়া হবে। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট ও বিজ্ঞপ্তি ভালো ভাবে দেখুন।

Research Associate পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে ডক্টর ডিগ্রী করা থাকতে হবে (Ph.D)। আবেদনের আগে নোটিফিকেশন থেকে ভালো ভাবে শিক্ষাগত যোগ্যতা দেখে নিন।

ইচ্ছুক ও যোগ্য প্রার্থীদের আগে থেকে আবেদন করতে হবে না। সরাসরি ইন্টারভিউ এর দিন Bio Data ও ডকুমেন্টস সহ Chamber of Head, Department of Botany, University of Kalyani এই ঠিকানায় যেতে হবে 26/02/2024 তারিখে দুপুর 12 টার মধ্যে।

Kalyani University Recruitment Notification 2024:- Download