চাকরি

NEHU Job 2024: নর্থ-ইস্টার্ন হিল ইউনিভার্সিটিতে কর্মী নিয়োগ,আবেদন পদ্ধতি দেখুন!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

North Eastern Hill University থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। নিয়োগ করা হচ্ছে Non-Teaching Group A পোস্টে। রয়েছে কর্মরত প্রার্থীদের জন্য ভালো বেতনও।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হচ্ছে যেসমস্ত পদে,তা হলো- Finance Officer, Controller Examinations,University Engineer, Deputy Register এবং Assistant Register পদে। এই সমস্ত পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি উল্লেখ করা হয়েছে, বেতন কত টাকা করে রয়েছে, আবেদন কিভাবে করবেন,আবেদনের শেষ তারিখ এই বা কি রয়েছে? বিস্তারিত ভালো ভাবে দেখুন আজকের প্রতিবেদনে।

Finance Officer পদে কর্মরত চাকরি প্রার্থীর প্রতি মাসে বেতন দেওয়া হবে Level 14 অনুযায়ী 1 লক্ষ 44 হাজার 200 টাকা থেকে শুরু করে 2 লক্ষ 18 হাজার 200 টাকা পর্যন্ত। আবেদন করার জন্য বয়স সীমা উল্লেখ করা হয়েছে সর্বোচ্চ 57 বছর বয়সের মধ্যে।

Controller Of Examinations পদে আবেদন করার জন্য বয়স সীমা উল্লেখ করা হয়েছে সর্বোচ্চ 57 বছর বয়স অব্ধি। আর কর্মরত চাকরি প্রার্থীদের এই পদে বেতন দেওয়া হবে Level 14 অনুযায়ী 1 লক্ষ 44 হাজার 200 টাকা থেকে শুরু করে 2 লক্ষ 18 হাজার 200 টাকা অব্ধি।

University Engineer পদে আবেদন করার জন্য বয়স থাকতে হবে সর্বোচ্চ 56 বছর বয়সের মধ্যে। আর এই পদে বেতন দেওয়া হবে Level 13 অনুযায়ী 1 লক্ষ 23 হাজর 100 টাকা থেকে শুরু করে 2 লক্ষ 15 হাজর 900 টাকা পর্যন্ত।

Deputy Register পদে আবেদন করার জন্য প্রার্থীদের কাছ থেকে বয়স চাওয়া হয়েছে সর্বোচ্চ 50 বছর বয়সের মধ্যে। আর এই পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে Level 12 অনুযায়ী 78 হাজর 800 টাকা থেকে শুরু করে 2 লক্ষ 09 হাজার 200 টাকা পর্যন্ত।

Assistant Register পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে সর্বোচ্চ 40 বছর বয়সের মধ্যে। আর এই পদের জন্য মাসিক বেতন নির্ধারণ করা হয়েছে Level 10 অনুযায়ী 56 হাজার 100 টাকা থেকে শুরু করে 1 লক্ষ 77 হাজার 500 টাকা পর্যন্ত।

উপরে উল্লেখিত পদ গুলিতে আবেদন করতে শিক্ষাগত যোগ্যতা ভিন্ন ভিন্ন উল্লেখ করা হয়েছে। শিক্ষাগত যোগ্যতা ও বয়স হিসাব করা হবে 22/01/2024 তারিখের নিরিখে। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট ও বিজ্ঞপ্তি থেকে ভালো ভাবে শিক্ষাগত যোগ্যতা সহ বিস্তারিত একবার দেখে নিন।

আগ্রহী ও ইচ্ছুক প্রার্থীদের আবেদন করতে হবে অনলাইনে। ইতিমধ্যেই আবেদন শুরু হয়েছে,এরজন্য nehu.ac.in এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে 23/02/2024 তারিখের মধ্যে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। বিস্তারিত দেখুন অফিসিয়াল ওয়েবসাইট ও বিজ্ঞপ্তি থেকে।

Notification Download Link:- Download 

Online Apply Link:- Click 

Website Link:- Click 

Related Articles

Back to top button