চাকরি

রাজ্যে উৎকর্ষ বাংলা স্কিমে সব জেলা থেকে DEO নিয়োগ 2024,বেতন 25 হাজার মাসে,আবেদন করুন!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

রাজ্যে চাকরি প্রার্থীদের জন্য সুখবর। বিভিন্ন পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হলো Paschim Banga Society for Skill Development (PBSSD) এর তরফ থেকে। এখানে আবেদন করতে পারবেন রাজ্যের সমস্ত আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হচ্ছে চুক্তিভিত্তিক ভাবে উৎকর্ষ বাংলা স্কিমে District Project Manager, Sub-Divisional Project Manager, Project Assistant cum DEO এবং Block Level Staff পদে। আজকের প্রতিবেদনে দেখে নিন এই সমস্ত পদে কিভাবে আবেদন করবেন, কি কি ডকুমেন্টস লাগবে, কত টাকা করে মাসিক বেতন দেওয়া হবে, আবেদন কতদিন পর্যন্ত চলবে, বিস্তারিত বিজ্ঞপ্তি সহকারে দেখুন আজকের প্রতিবেদনে।

উপরে উল্লেখিত পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে 01/03/2024 তারিখ অনুযায়ী হিসেব করে সর্বনিম্ন 23 বছর থেকে শুরু করে সর্বোচ্চ 44 বছর বয়সের মধ্যে। এই বয়সের মধ্যে সকল যোগ্য প্রার্থী এখানে আবেদন করতে পারবেন।

District Project Manager (DPM) পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে 25 হাজার টাকা করে। আবেদন করার জন্য প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে Post Graduate করা, এর পাশাপাশি উক্ত কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

Sub-Divisional Project Manager (SDPM) পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে 20 হাজার টাকা করে। শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে Post Graduate, এর পাশাপাশি 1 বছরের কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে।

Block Level Staff পদে কর্মরত প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে 12 হাজার টাকা করে। আবেদন করার জন্য এই পদে শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে প্রার্থীদের Graduate করা, এর পাশাপাশি কম্পিউটার অ্যাপলিকেশন করা থাকতে হবে।

Project Assistant cum Data Entry Operator (PADEO) পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে 11 হাজার টাকা করে। এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে Graduate In Computer Application এ।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের উপরে উল্লেখিত পদে আবেদন করতে হবে অনলাইনে। এরজন্য www.pbssd.gov.in এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন 03/04/2024 তারিখের মধ্যে সম্পন্ন করতে হবে। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট ও বিজ্ঞপ্তি ভালো ভাবে দেখুন।

PBSSD Utkarsh Bangla DEO Recruitment Notification 2024:- Download 

Online Application Link for the post of DPM, SDPM, BLS, PADEO:- Apply 

সরকারি ও বেসরকারি চাকরির আপডেট সবার আগে পেতে আমাদের অফিসিয়াল WhatsApp Group এ জয়েন্ট করুন: Join Now

Related Articles

Back to top button